মেসিতে আগ্রহ প্যারিস সাঁ জা-র, পরের মরশুমেই ৩ বছরের চুক্তিতে যোগ দিতে পারেন ফরাসী ক্লাবে

লিওনেল মেসিকে তিন বছরের জন্য দলে নিতে চায় প্যারিস সাঁ জা। এই বছরেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে মেসির। গ্রীষ্মের পর তাই অন্য দলে যোগ দিতে কোনো বাধা নেই বার্সেলোনা ক্যাপ্টেনের সামনে।
মেসিতে আগ্রহ প্যারিস সাঁ জা-র, পরের মরশুমেই ৩ বছরের চুক্তিতে যোগ দিতে পারেন ফরাসী ক্লাবে
লিওনেল মেসিএফ সি বার্সেলোনার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

লিওনেল মেসিকে তিন বছরের জন্য দলে নিতে চায় প্যারিস সাঁ জা। এই বছরেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে মেসির। গ্রীষ্মের পর তাই অন্য দলে যোগ দিতে কোনো বাধা নেই বার্সেলোনা ক্যাপ্টেনের সামনে। সংবাদমাধ্যমের সূত্র অনুসারে মেসির সঙ্গে টানা তিন বছরের চুক্তি করতে আগ্রহী এই ফরাসী ক্লাব।

গত বছরেই মেসি যখন বার্সেলোনা ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন তখনই তাঁকে ঘিরে আগ্রহ দেখিয়েছিলো প্যারিস সাঁ জা। যদিও সেই সময় চুক্তির কারণে বার্সেলোনায় থেকে যেতে হয় মেসিকে।

জানা যাচ্ছে প্যারিস সাঁ জা-র পক্ষ থেকে মেসিকে প্রাথমিক ভাবে দু’বছরের জন্য চুক্তিবদ্ধ করতে চাওয়া হয়েছে। সেই চুক্তি আরও একবছর বাড়তে পারে। এছাড়াও মেসিকে ১০ নম্বর জার্সি দেবার প্রতিশ্রুতিও দিয়েছে ফরাসী ক্লাব।

মেসির প্রিয় বন্ধু নেইমারও মেসির পাশে খেলতে আগ্রহী। সম্প্রতি এক সাক্ষাতকারে নেইমার জানিয়েছেন – আমি আবার ওর সঙ্গে একসাথে খেলতে চাই এবং আমি নিশ্চিত যে আগামী মরশুমেই এটা সম্ভব হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in