T20 World Cup 22: চোট সারিয়ে ফিরলেন শাহিন, বাদ ফখর! দেখে নিন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের দল

এশিয়া কাপের দলে বেশ কয়েকটি পরিবর্তন করে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল সাজিয়েছে পাক বোর্ড। বাবর আজমের ডেপুটি হিসেবে থাকছেন শাদাব খান।
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা পাকিস্তানের
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা পাকিস্তানেরফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো পাকিস্তান। চোট সারিয়ে বিশ্বকাপের দলে ফিরেছেন পাকিস্তানের বোলিং বিভাগের প্রধান অস্ত্র শাহিন শাহ আফ্রিদি। অন্যদিকে দল থেকে বাদ পড়েছেন ফখর জামান। তাঁর জায়গায় দলে এলেন শান মাহসুদ। ফখর রয়েছেন রিজার্ভ ক্রিকেটার হিসেবে।

এশিয়া কাপের দলে বেশ কয়েকটি পরিবর্তন করে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল সাজিয়েছে পাক বোর্ড। বাবর আজমের ডেপুটি হিসেবে থাকছেন শাদাব খান। এশিয়া কাপের মঞ্চে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক ঘটানো নাসিম শাহও রয়েছেন পাকিস্তানের স্কোয়াডে।

শ্রীলঙ্কা সফরে গিয়ে চোট পেয়েছিলেন শাহিন আফ্রিদি। যে কারণে এশিয়া কাপে খেলতে পারেননি তিনি। চিকিৎসার জন্য বাঁ হাতি পেসারকে পাঠানো হয় লন্ডনে। চোট কাটিয়ে উঠছেন তারকা পেসার। বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে বল হাতে দেখা যাবে তাঁকে। 

এশিয়া কাপ সহ একাধিক ম্যাচে ধারাবাহিক ব্যর্থতার জেরে মূল স্কোয়াডে জায়গা হল না ফখর জামানের। ২০২২ সালে সাতটি টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ৯৬ রান করেছেন ফখর। পাকিস্তানের স্কোয়াডে বড় চমক হলেন শান মাসুদ। প্রথম বার পাকিস্তান টি-টোয়েন্টি দলে ডাক পেলেন তিনি। এছাড়াও দলে রাখা হয়েছে তরুণ ব্যাটার হায়দার আলিকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড - বাবর আজম(অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক),আসিফ আলি, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, হাসনাইন, রিজওয়ান, ওয়াসিম, নওয়াজ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, শান মাহসুদ, উসমান কাদির।

রিজার্ভ- ফখর জামান, শাহনওয়াজ দাহানি, মহম্মদ হ্যারিস।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা পাকিস্তানের
এশিয়া কাপে খেলা পাঁচ ক্রিকেটার বাদ! আফগানিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রয়েছে বেশ চমক

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in