India vs England 5th Test: ভারত শিবিরে করোনার থাবা, বাতিল ভারত বনাম ইংল্যান্ডের পঞ্চম টেস্ট

ভারতীয় দলের ২১ জন ক্রিকেটারের করোনা রিপোর্টের ফলাফল নেগেটিভ আসে বৃহস্পতিবার। অনুমান করা হয়েছিলো ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে তা আর সম্ভব হচ্ছে না।
India vs England 5th Test: ভারত শিবিরে করোনার থাবা, বাতিল ভারত বনাম ইংল্যান্ডের পঞ্চম টেস্ট
ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টেস্টছবি বিসিসিআই ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ম্যাচ নিয়ে টানাপোড়েন চলছেলি বৃহস্পতিবার রাত থেকেই। আশঙ্কাই এবার সত্যি হলো। ভারত শিবিরে করোনা ভাইরাস থাবা বসানোর জন্য বাতিল করা হলো ম্যানচেস্টার টেস্ট। শুক্রবার থেকেই ওল্ড ট্র্যাফোর্ডে ভারত বনাম ইংল্যান্ডের সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। তবে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে নিশ্চিত করা হয়েছে যে, করোনা সংক্রমণের কারণে এই ম্যাচ বাতিল করা হয়েছে।

ভারতীয় দল ম্যাঞ্চেস্টারে পৌঁছানোর পর গতকাল টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফের এক সদস্যের কোভিড রিপোর্ট পজেটিভ আসে। যার জন্য গতকাল বিকেলে ভারতের ট্রেনিং সেশনও বাতিল করা হয়। বৃহস্পতিবার এবিষয়ে দীর্ঘক্ষণ আলোচনা চালিয়ে যায় বিসিসিআই ও ইসিবি। যদিও ভারতীয় দলের ২১ জন ক্রিকেটারের করোনা রিপোর্টের ফলাফল নেগেটিভ আসে বৃহস্পতিবার। অনুমান করা হয়েছিলো ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে তা আর সম্ভব হচ্ছে না। দুই দেশের ক্রিকেট বোর্ড আলোচনা করেই ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নিয়েছে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে ট্যুইট করে একটি বিবৃতিতে জানানো হয়েছে, "বিসিসিআই এবং ইসিবি মিলিত ভাবে সিদ্ধান্ত নিয়েছে যে, করোনা ভাইরাসের প্রভাবে এমিরেটস ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত পঞ্চম এলভি= ইনসিওরেন্স টেস্ট, যেটি আজ থেকে শুরু হওয়ার কথা ছিল, তা বাতিল করা হলো।"

গণমাধ্যমকে ইসিবি জানিয়েছে, "ভারতীয় শিবিরে নতুন করে করোনা সংক্রমণের কারণে, ভারত দল নামাতে পারছে না।" উল্লেখ্য, এর আগে ভারতের হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর করোনা সংক্রমিত হয়েছেন। তাঁদের রাখা হয়েছে আইসোলেশনে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in