অলিম্পিক পদকজয়ী পলাতক কুস্তিগীর সুশীল কুমার ধৃত

একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে শনিবার পাঞ্জাব পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে। তাঁকে দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদিও দিল্লি পুলিশের পক্ষ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি
অলিম্পিক পদকজয়ী পলাতক কুস্তিগীর সুশীল কুমার ধৃত
কুস্তিগীর সুশীল কুমারফাইল ছবি সংগৃহীত

দীর্ঘদিন পলাতক থাকার পর গ্রেপ্তার করা হয়েছে দু’বারের অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমারকে। একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে শনিবার পাঞ্জাব পুলিশ পাঞ্জাব থেকে তাঁকে গ্রেপ্তার করেছে। তাঁকে দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হবে। যদিও দিল্লি পুলিশের পক্ষ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

দৈনিক জাগরণে প্রকাশিত খবর অনুযায়ী সুশীল কুমার এবং তাঁর সঙ্গী অজয় কুমারকে পাঞ্জাব থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের দিল্লি আনা হচ্ছে।

দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে সাগর রানা নামে এক বক্সারের হত্যার ঘটনায় তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি হয়েছিলো। এছাড়াও সুশীল কুমারকে ধরিয়ে দেবার জন্য ১ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিলো দিল্লি পুলিশ।

এর আগে দিল্লি আদালতে আগাম জামিনের আবেদন করেছিলেন সুশীল কুমার। যদিও সে আবেদন খারিজ করে দেয় দিল্লি আদালত। এরপরেই সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে দিল্লি পুলিশ।

গত ৪ ই মে দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে প্রাক্তন জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা এবং তার দুই বন্ধুর উপর অত্যাচার চালানো হয়। অভিযোগ ওঠে সুশীল কুমার এবং তার আখড়ার অন্যান্য কিছু কুস্তিগীররা মিলে তাঁদের প্রচন্ড মারধর করেন। এই ঘটনায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। সাগর মারা যান এবং বাকি দুজনের চিকিৎসা চলতে থাকে।

কুস্তিগীর সুশীল ৫ ই মে এই অভিযোগ অস্বীকার করে বলেছিলেন যে ছত্রসাল স্টেডিয়ামে যে লড়াই হয়েছিল তাতে তিনি বা তার কুস্তিগীররা জড়িত ছিল না। যদিও সুশীলের বিরুদ্ধে হত্যা, অপহরণ ও অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগে এফআইআর দায়ের করা হয়। আর এর পর থেকেই গা ঢাকা দেন সুশীল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in