ODI: ভারতের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বোলিং-এর সিদ্ধান্ত ইংল্যান্ডের

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনে সাদা বলের ৩ ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজে আজ প্রথম ম্যাচ। টসে জিতেছে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান এবং সিদ্ধান্ত নিয়েছেন প্রথমে বল করার।
ODI: ভারতের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বোলিং-এর সিদ্ধান্ত ইংল্যান্ডের
ভারত ইংল্যান্ড প্রথম একদিনের ম্যাচের টসছবি বিসিসিআই ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

টেস্ট এবং টি টোয়েন্টি সিরিজে নিজেদের আধিপত্য দেখানোর পর এবার ওয়ান ডে সিরিজে ব্রিটিশদের মুখোমুখি হচ্ছে ভারত। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনে সাদা বলের তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজের আজ প্রথম ম্যাচ। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হচ্ছে একই ভ্যেনুতে। ইতিমধ্যেই হাইভোল্টেজ প্রথম ম্যাচের টস অনুষ্ঠিত হয়ে গেছে। টসে জিতেছে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান এবং সিদ্ধান্ত নিয়েছেন প্রথমে বল করার। এই মুহূর্তে ৩ ওভারে ভারতের সংগ্রহ ১০ রান। ভারতের পক্ষে ব্যাট করছেন রোহিত শর্মা ও শিখর ধাওয়ান।

৪ ম্যাচের টেস্ট সিরিজ ৩-১ ব্যবধানে এবং ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ ৩-২ ব্যবধানে পকেটে পুরেছে বিরাট বাহিনী। আজ প্রথম ম্যাচে জয় নিয়েই ওডিআই সিরিজের অভিযান শুরু করতে বদ্ধপরিকর টিম ইন্ডিয়া। ভারতের হয়ে আজ ওডিআই ক্রিকেটে অভিষেক ঘটলো ক্রুনাল পান্ডিয়া এবং প্রসিদ্ধ কৃষ্ণার। ইংল্যান্ড দলে এই ম্যাচে প্রত্যাবর্তন করেছেন স্যাম বিলিংস, মইন আলি এবং টম কুরেন।

ভারতের প্রথম একাদশ : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, শ্রেয়স আয়ার, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, শার্দুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব ও প্রসিদ্ধ কৃষ্ণা।

ইংল্যান্ডের প্রথম একাদশ : জেশন রয়, জনি বেয়ারিস্টো, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), জস বাটলার, বেন স্টোকস, স্যাম বিলিংস, মইন আলি, স্যাম কুরেন, টম কুরেন, আদিল রাশিদ ও মার্ক উড।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in