নেইমারের জোড়া গোল, দক্ষিণ কোরিয়াকে ৫ গোল হজম করালো ব্রাজিল

দক্ষিণ কোরিয়াকে গোল বন্যায় ভাসিয়ে জয় উদযাপন করলো ব্রাজিল। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৫-১ গোলে জয় তুলে নিয়েছে লাতিন আমেরিকার পরাশক্তি ব্রাজিল।
নেইমারের জোড়া গোল, দক্ষিণ কোরিয়াকে ৫ গোল হজম করালো ব্রাজিল
জয়ের পর ব্রাজিল টিমছবি সৌজন্যে ব্রাজিল ফুটবল টিমের টুইটার হ্যান্ডেল

দক্ষিণ কোরিয়াকে গোল বন্যায় ভাসিয়ে জয় উদযাপন করলো ব্রাজিল। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৫-১ গোলে জয় তুলে নিয়েছে লাতিন আমেরিকার পরাশক্তি ব্রাজিল। সেলেসাওদের হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন নেইমার। একটি করে গোল করেছেন রিচার্লিসন, ফিলিপ কৌটিনহো এবং গ্যাব্রিয়েল জেসুস।

খেলা শুরুর ৭ মিনিটের মধ্যেই এদিন গোলের দেখা পেয়ে যায় ব্রাজিল। ফ্রেডের বাড়ানো পাস থেকে প্রথম গোলটি করেন রিচার্লিস। এই লীড ধরে রেখে প্রথম আধ ঘন্টা কাটানোর পর ৩১ মিনিট নাগাদ ব্রাজিলও একটি গোল খেয়ে বসে। উই-জো হোয়াং সমতা এনে দেন দক্ষিণ কোরিয়াকে।

দক্ষিণ কোরিয়ার একমাত্র গোলটির পর ব্রাজিল আক্রমণের গতি আরও বাড়াতে থাকে। ৪২ মিনিটের মাথায় পেনাল্টি থেকে করা নেইমারের গোলে ফের লীড পেয়ে যায় ব্রাজিল। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে আবারও পেনাল্টি উপহার পায় তারা। নেইমার এবারও কোনো ভুল করেননি। স্পট কিক থেকে সহজেই ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করে দলকে এগিয়ে দেন ৩-১ গোলে।

ম্যাচের বয়স যখন ৭৮ মিনিট তখন নেইমারের বদলি হিসেবে নামেন ফিলিপ কৌটিনহো। আর মাঠে নামার দু মিনিটের মধ্যেই দুরন্ত এক গোলে নজর কাড়েন তিনি। এরপর নির্ধারিত সময়ের শেষে যোগ করা ইনজুরি সময়ে দক্ষিণ কোরিয়ার জালে শেষবার বলটি জড়িয়ে দেন গ্যাব্রিয়েল জেসুস।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in