বার্সেলোনার সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই দল থেকে ছিটকে গেলেন নেইমার

বার্সেলোনার সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই দল থেকে ছিটকে গেলেন নেইমার
নেইমারপ্যারিস সাঁ জা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কথায় আছে, কারো পৌষ মাস তো কারো সর্বনাশ। পৌষ মাস অবশ্যই কাতালান জায়ান্ট বার্সেলোনার। আগামী ১৭ ই ফেব্রুয়ারি উয়েফা চ্যাম্পিয়নস লীগের দ্বিতীয় রাউন্ডের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ফুটবল ক্লাব বার্সেলোনা এবং প্যারিস সাঁ জার্মেইন। ক্যাম্প ন্যূতে অনুষ্ঠিত এই ম্যাচের আগে জোড়া ধাক্কা পেলো পচেত্তিনোর শিবির। আগেই ইনজুরির কারণে ছিটকে গেছিলেন ডি মারিয়া। আর এবার ম্যাচ থেকে ছিটকে গেলেন পিএসজির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার নেইমার।

কোপা ডি ফ্রান্সের ম্যাচ খেলতে নেমে চোট পান ব্রাজিলিয়ান তারকা নেইমার। প্রাথমিক ভাবে চোট অতোটা গুরুত্বপূর্ণ মনে হয়নি। তবে পরে জানা যায় তাঁকে অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ফলস্বরূপ ক্যাম্প ন্যূতে মেসি-নেইমার দ্বৈরথ থেকে বঞ্চিত হবে ফুটবল বিশ্ব।

দুই লীগের ম্যাচে প্রথম লীগে পিএসজির আক্রমণ ভাগের দুই প্রধান অস্ত্র ডি মারিয়া এবং নেইমার বাইরে। পার্ক দেস প্রিন্সেসে দ্বিতীয় লীগের ম্যাচ রয়েছে মার্চের ১১ তারিখ। এই ম্যাচে ডি মারিয়াকে পাবে পচেত্তিনো।তবে দ্বিতীয় লীগেও নেইমারের খেলা নিয়ে অনিশ্চয়তা। এই দুই ম্যাচের ওপর ভাগ্য নির্ধারণ করছে চ্যাম্পিয়নস লীগের দ্বিতীয় রাউন্ডে যাওয়ার। তাই নেইমারের অনুপস্থিতিতে কপালে চিন্তার ভাঁজ পিএসজির।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in