বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদকজয়ী কুস্তিগীরের মৃত্যু সংবাদ ভুয়ো, ভিডিও পোস্ট করে জানালেন নিশা স্বয়ং
কুস্তিগীর নিশা দাহিয়া ছবি নিশা দাহিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের সৌজন্যে

বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদকজয়ী কুস্তিগীরের মৃত্যু সংবাদ ভুয়ো, ভিডিও পোস্ট করে জানালেন নিশা স্বয়ং

বুধবার সন্ধ্যায় বিভিন্ন সংবাদমাধ্যমে দেশকে গৌরব এনে দেওয়া নিশার মৃত্যু সংবাদ প্রকাশ করা হয়। দাবি করা হয় হরিয়ানার সোনিপতের সুশীল কুমার রেসলিং অ্যাকাডেমিতে খুন হয়েছেন নিশা ও তাঁর ভাই।

জাতীয় স্তরের কুস্তিগীর নিশা দাহিয়া সম্পূর্ণ সুস্থ রয়েছেন। হরিয়ানাতে তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে বলে গুজব ওঠে। বুধবার সন্ধ্যায় বিভিন্ন সংবাদমাধ্যমে দেশকে গৌরব এনে দেওয়া নিশার মৃত্যু সংবাদ প্রকাশ করা হয়। এই ঘটনার পরেই বুধবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন কুস্তিগীর নিশা দাহিয়া। যেখানে তিনি বলেছেন যে তিনি এবং তাঁর ভাইকে অজানা আততায়ীদের গুলি করে হত্যা করার খবরটি ভুয়ো। তিনি একেবারে সুস্থ আছেন। সিনিয়র জাতীয় দলের হয়ে খেলতে তিনি গোন্ডায় এসেছেন।

সোশ্যাল মিডিয়াতেও কুস্তিগীর নিশা দাহিয়া এবং তাঁর ভাই সুরজকে গুলি করে হত্যার খবর ছড়িয়ে পড়ে। দাবি করা হয় হরিয়ানার সোনিপতের সুশীল কুমার রেসলিং অ্যাকাডেমিতে অজানা হামলাকারীদের দ্বারা খুন হয়েছেন নিশা ও তাঁর ভাই। গুরুতর আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন কুস্তিগীরের মা ধনপতিও। এই ঘটনা সামনে আসার পরেই চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়।

অবশেষে ঘটনাটি যে ভুয়ো তা জানিয়ে দিলেন স্বয়ং নিশা। গুলি চালানোর কোনো ঘটনাই ঘটেনি। বর্তমানে তিনি গোন্ডায় এসেছেন।

গত শুক্রবার অনুর্ধ্ব-২৩ বিশ্ব চ্যাম্পিয়নশীপে পদক জিতেছেন নিশা। সার্বিয়ার বেলগ্রেডে অনুষ্ঠিত এই কুস্তি চ্যাম্পিয়নশীপের ৬৫ কেজি বিভাগে ব্রোঞ্জ জিতে দেশের মুখ উজ্জ্বল করেছেন তিনি। নিশার সাফল্যে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in