স্কোয়াডে নেই ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম - পাঁচ স্পিনার নিয়ে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝেই ভারতের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করলো নিউজিল্যান্ড। ১৫ সদস্যের এই স্কোয়াডে চমক বলতে তারকা পেসার ট্রেন্ট বোল্টের অনুপস্থিতি। স্কোয়াডে নেই গ্র্যান্ডহোমও।
স্কোয়াডে নেই ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম - পাঁচ স্পিনার নিয়ে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড
নিউজিল্যান্ড টিমফাইল ছবি সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝেই ভারতের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো নিউজিল্যান্ড। ১৫ সদস্যের এই স্কোয়াডে চমক বলতে তারকা পেসার ট্রেন্ট বোল্টের অনুপস্থিতি। স্কোয়াডে নেই কলিন ডি গ্র্যান্ডহোমও। টেস্টের বিশ্বচ্যাম্পিয়নরা ভারতে আসছে পাঁচ বিশেষজ্ঞ স্পিনার নিয়ে।

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট আগামী ২৫ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত খেলা হবে কানপুরে। মুম্বইয়ে দ্বিতীয় টেস্ট চলবে ৩ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত।

নিউজিল্যান্ড ক্রিকেটের তরফে জানানো হয়েছে, বায়ো বাবল এবং ম্যানেজড আইসোলেশনে অনেকদিন থাকার কারণে বোল্ট এবং গ্র্যান্ডহোমকে বিশ্রাম দেওয়া হয়েছে। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেছেন, খেলোয়াড়দের স্বাস্থ্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

স্টেড বলেন, "ভারত সফর ক্রিকেটের অন্যতম সেরা অভিজ্ঞতা এবং আমি জানি আমাদের ছেলেরা সত্যিই চ্যালেঞ্জের জন্য অপেক্ষা করছে।"

নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটকিপার), ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইল সামারভিল, টিম সাউদি, রস টেলর, উইল ইয়ং ও নেইল ওয়াগনার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in