Ryan Campbell: কোমা থেকে বেরিয়ে এলেও এখনও আইসিইউতে নেদারল্যান্ডস ক্রিকেট দলের কোচ

কোমা থেকে বেরিয়ে এসেছেন নেদারল্যান্ডসের ক্রিকেট দলের প্রধান কোচ রায়ান ক্যাম্পবেল। তবে এখনও আইসিইউতে রাখা হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন এই ক্রিকেটারকে।
Ryan Campbell: কোমা থেকে বেরিয়ে এলেও এখনও আইসিইউতে নেদারল্যান্ডস ক্রিকেট দলের কোচ
রায়ান ক্যাম্পবেলফাইল ছবি সংগৃহীত

কোমা থেকে বেরিয়ে এসেছেন নেদারল্যান্ডসের ক্রিকেট দলের প্রধান কোচ রায়ান ক্যাম্পবেল। তবে এখনও আইসিইউতে রাখা হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন এই ক্রিকেটারকে। চিকিৎসকদের দীর্ঘ প্রয়াসের পর মঙ্গলবার রাতে ক্যাম্পবেল কোমা থেকে বেরিয়ে এসেছেন বলে আইসিসির তরফ থেকে জানা গিয়েছে। প্রাক্তন অজি উকেটকিপারের মস্তিষ্কের কোনো ক্ষতির প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছেন ক্যাম্পবেলের ভাই মার্ক।

নিউজিল্যান্ড সফর থেকে ফিরে এসে নেদারল্যান্ডস ক্রিকেট দলের প্রধান কোচ রায়ান ক্যাম্পবেল ইউকেতে পরিবারের সাথে সময় কাটানোর জন্য আসেন। সেখানেই শনিবার হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করতে থাকেন। গুরুতর ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে কোমায় চলে যান ৫০ বর্ষীয় ক্যাম্পবেল। এরপর তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রেখে চিকিৎসা চালানো হয়।

ক্যাম্পবেলের ভাই মার্কের পার্থ রেডিওতে দেওয়া এক বিবৃতির ভিত্তিতে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল জানিয়েছে, চিকিৎসকদের মতে ক্যাম্পবেলের মস্তিষ্কে কোনো ক্ষতির প্রমাণ পাওয়া যায়নি। এখন তাঁর হৃদযন্ত্রে কি সমস্যা রয়েছে তা জানার চেষ্টা করছে চিকিৎসকরা।

খেলোয়াড় হিসেবে রায়ান ক্যাম্পবেল অস্ট্রেলিয়ার পাশাপাশি হংকং-এর হয়েও প্রতিনিধিত্ব করেছেন। ৪৪ বছর ৩০ দিন বয়সে সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হিসেবে হংকংএর জার্সিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৬ তে অভিষেক ঘটে তাঁর। ২০১৭ সালের জানুয়ারিতে ডাচ দলের কোচ হিসেবে নিযুক্ত হন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.