Naomi Osaka: জাপানী টেনিস সেনসেশন জিতে নিলেন লরিয়াস স্পোটর্স অ্যাওয়ার্ড
নাওমি ওসাকালরিয়াস-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Naomi Osaka: জাপানী টেনিস সেনসেশন জিতে নিলেন লরিয়াস স্পোটর্স অ্যাওয়ার্ড

নাওমি ওসাকার মুকুটে নতুন পালক। জাপানী টেনিস সেনসেশন জিতলেন লরিয়াস স্পোটর্স অ্যাওয়ার্ড। স্পেনের সিভিলে ভার্চুয়াল সভার মাধ্যমে অনুষ্ঠিত হওয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা মহিলা খেলোয়াড় নির্বাচিত হলেন তিনি।

নাওমি ওসাকার মুকুটে নতুন পালক। জাপানী টেনিস সেনসেশন জিতে নিলেন লরিয়াস স্পোটর্স অ্যাওয়ার্ড। স্পেনের সিভিলে ভার্চুয়াল সভার মাধ্যমে অনুষ্ঠিত হওয়া এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা মহিলা খেলোয়াড় নির্বাচিত হলেন তিনি।

গতবার মনোনয়ন পেলেও পুরস্কার জেতা হয়নি। তবে এবার আর হাতছাড়া হলোনা এই সাম্মানিক পুরস্কার। অ্যাওয়ার্ড জয়ের পর উচ্ছ্বাসিত ২৩ বর্ষীয় নাওমি ভিডিও বার্তায় জানান, "আমাকে এই পুরস্কারের যোগ্য মনে করার জন্য ধন্যবাদ। ছেলেবেলা থেকেই যারা আমার আদর্শ তাদের এই পুরস্কার জিততে দেখেছি। তাই এটা জেতা সত্যিই ভাগ্যের ব্যাপার। আমি এমন এক মঞ্চে আছি যেখান থেকে ভবিষ্যতে অনেক মানুষকে সাহায্য করতে পারবো। সেইসঙ্গে বাকি মনোনীত সদস্যদেরও শুভেচ্ছা জানাচ্ছি। আবারও ধন্যবাদ।"

চার বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী নাওমিকে সেরা মহিলা খেলোয়াড় হিসাবে বেছে নেওয়া হয়েছে। নাওমি বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন নিজের স্টাইলেই। সেমিফাইনালে কিংবদন্তি সেরেনা উইলিয়ামসকে হারিয়ে ফাইনালে ওঠেন তিনি। মেলবোর্ন পার্কে জেনিফার ব্র্যাডিকে স্ট্রেট সেটে উড়িয়ে কেরিয়ারের দ্বিতীয় অস্ট্রেলিয়ান ওপেন এবং চতুর্থ গ্র‍্যান্ডস্ল্যাম জিতে নেন বিশ্বের দু'নম্বর মহিলা টেনিস তারকা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in