করোনা আক্রান্ত মহম্মদ শামি, ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ না দেওয়া হলেও অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন শামি। তবে বাংলার স্পিড স্টার অস্ট্রেলিয়া সিরিজের আগেই করোনা আক্রান্ত হয়ে পড়েছেন।
মহম্মদ শামি
মহম্মদ শামিফাইল ছবি

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন তারকা পেসার মহম্মদ শামি। টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ না দেওয়া হলেও অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন শামি। তবে বাংলার স্পিড স্টার অস্ট্রেলিয়া সিরিজের আগেই করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। রবিবার বিসিসিআই-এর তরফ থেকে জানিয়ে দেওয়া হলো অজিদের বিপক্ষে খেলছেন না শামি। মহম্মদ শামির পরিবর্তে দলে নেওয়া হয়েছে উমেশ যাদবকে।

বোর্ডের তরফ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, "কোভিড-১৯ পজেটিভ হওয়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের মাস্টারকার্ড টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে পারবেন না পেসার মহম্মদ শামি। সর্বভারতীয় সিনিয়র সিলেকশন কমিটি উমেশ যাদবকে তাঁর স্থলাভিষিক্ত করেছে।"

অন্যদিকে, চোট পেয়ে নিউজিল্যান্ড-এ দলের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতের এ-দলের বোলার নভদীপ সাইনি। নর্থ জোন এবং সাউথ জোনের মধ্যে দলীপ ট্রফির সেমিফাইনালে ডানদিকের কুঁচকিতে চোট পেয়েছেন নভদীপ।অল-ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি ইন্ডিয়া-এ স্কোয়াডে সাইনির বদলি হিসেবে ঋষি ধাওয়ানের নাম ঘোষণা করেছে।

অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট-রক্ষক), হার্দিক পান্ড্য, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জসপ্রীত বুমরাহ, উমেশ যাদব।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in