Arsenal: মিকেল আর্তেটার সাথে ২০২৫ সাল পর্যন্ত নতুন চুক্তি গানার্সদের

২০১৯ সালে ভিয়ারিয়ালের বর্তমান ম্যানেজার উনাই এমেরির জায়গায় গানার্সদের দায়িত্ব নিয়েছিলেন আর্তেটা। এমিরেটসের দলটি মজেছে আর্তেটার কোচিংয়ে। তাই তারা আরও দুবছর চুক্তি বাড়িয়ে নিলো।
Arsenal: মিকেল আর্তেটার সাথে ২০২৫ সাল পর্যন্ত নতুন চুক্তি গানার্সদের
মিকেল আর্তেটার সাথে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিছবি সৌজন্যে আর্সেনাল ট্যুইটার হ্যান্ডেল

চলতি মরশুমে দুরন্ত ছন্দে রয়েছে প্রিমিয়ার লীগ ক্লাব আর্সেনাল। ২০১৫-১৬ মরশুমের পর আবার ঘরোয়া লীগে শীর্ষ চারে থেকে শেষ করার দৌড়ে রয়েছে তারা। আর গানার্সদের এই প্রত্যাবর্তন যার হাত ধরে, তিনি হলেন মিকেল আর্তেটা। আর্তেটাকে তাই নতুন চুক্তিতে স্বাক্ষর করালো আর্সেনাল। যার ফলে ২০২৫ সাল পর্যন্ত লন্ডনের ক্লাবের হয়ে ম্যানেজারের দায়িত্ব থাকবেন এই ৪০ বর্ষীয় স্প্যানিশ কোচ।

২০১৯ সালে ভিয়ারিয়ালের বর্তমান ম্যানেজার উনাই এমেরির জায়গায় গানার্সদের দায়িত্ব নিয়েছিলেন আর্তেটা। আগের চুক্তি অনুযায়ী আগামী মরশুমের শেষে গানার্সদের দায়িত্ব ছেড়ে দেওয়ার কথা তাঁর। তবে এমিরেটসের দলটি মজেছে আর্তেটার কোচিংয়ে। তাই তারা আরও দুবছর চুক্তি বাড়িয়ে নিলো।

চুক্তি বৃদ্ধি পাওয়ার পর উচ্ছ্বসিত আর্তেটা ক্লাবের ওয়েবসাইটে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া তিনি বলেছেন, "আমরা ক্লাবটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চাই এবং শীর্ষ দলগুলির সাথে সত্যিই প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। এটি করার জন্য, আমাদের চ্যাম্পিয়ন্স লীগে খেলতে হবে। আমাদের দলকে বিকশিত করতে, আমাদের খেলোয়াড়দের উন্নতি করতে সক্ষম হতে হবে, সমস্ত বিভাগ উন্নত করতে হবে।"

উল্লেখ্য, চলতি মরশুমে ইপিএলে আর চারটি ম্যাচ বাকি রয়েছে আর্সেনালের। রবিবার এমিরেটসে লীডসের মুখোমুখি হবে তারা। বর্তমানে লীগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে গানার্সরা। ৩৪ ম্যাচের শেষে তাদের পয়েন্ট ৬৩। সমসংখ্যক ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে টটেনহ্যাম হটস্পার এবং ৬৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে চেলসি। গাণিতিক সমীকরণ অনুযায়ী এই মরশুমে গানার্সরা তৃতীয়, চতুর্থ, পঞ্চম অথবা ষষ্ঠ - যে কোনো স্থানেই শেষ করতে পারে। তবে শীর্ষ চারে থেকে তাদের মরশুম শেষ করার সম্ভাবনাই বেশি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.