লিসবনে সম্পন্ন হয়েছে মেডিক্যাল! নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামছেন রোনাল্ডো!

তবে ম্যান ইউতে ফিরে সেই ৭ নম্বর জার্সি কার্যত পাচ্ছেন না রোনাল্ডো। কারণ ম্যান ইউর ৭ নম্বর জার্সিটি রেজিস্টার করা হয়েছে এডিনসন কাভানির নামে।
লিসবনে সম্পন্ন হয়েছে মেডিক্যাল! নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামছেন রোনাল্ডো!
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোফাইল ছবি - সংগৃহীত

দীর্ঘ ১২ বছর পর ঘরের ক্লাবে ফিরে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যানচেস্টার ইউনাইটেডের তরফ থেকে আগেই রোনাল্ডো যে রেড ডেভিলদের দলে পুনরায় ফিরছেন তা নিশ্চিত করা হয়েছে। সোমবার পর্তুগালের রাজধানী লিসবনে ম্যান ইউর তরফ থেকে মেডিক্যালও সম্পন্ন হয়ে গেলো।

জানা গিয়েছে মেডিক্যালের পর দু'বছরের চুক্তিতে রেড ডেভিলদের দলে যোগ দিচ্ছেন রোনাল্ডো। সেইসঙ্গে এক বছরের চুক্তি বৃদ্ধির উপায়ও খোলা রাখা হয়েছে। সবকিছু ঠিকঠাক চললে আগামী ১১ ই সেপ্টেম্বর নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ম্যান ইউর জার্সিতে মাঠে নামতে পারেন ক্রিশ্চিয়ানো।

প্রথমবার ম্যান ইউনাইটেডে যোগ দেওয়ার সময় স্যার অ্যালেক্স ফার্গুসন রোনাল্ডোর হাতে তুলে দিয়েছিলেন '৭' নম্বর জার্সিটি। সেখান থেকেই অভিযান শুরু সি আর সেভেনের। তবে ম্যান ইউতে ফিরে সেই ৭ নম্বর জার্সি কার্যত পাচ্ছেন না রোনাল্ডো। কারণ ম্যান ইউর ৭ নম্বর জার্সিটি রেজিস্টার করা হয়েছে এডিনসন কাভানির নামে। একমাত্র কাভানি ক্লাব ছাড়লে তবেই রোনাল্ডো ওই জার্সি পাবেন। যা সম্ভবত হচ্ছে না।

তাই রোনাল্ডো কত নম্বর জার্সি পরে মাঠ মাতাবেন, তা জানার জন্য অপেক্ষা করছে অগণিত রোনাল্ডো ফ্যানেরা। শীঘ্রই ম্যান ইউর তরফ থেকে অবশ্য জানানো হবে রোনাল্ডোর নতুন জার্সি নম্বর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in