IPL: সেঞ্চুরি হাতছাড়া মায়াঙ্কের, দিল্লির বিরুদ্ধে ১৬৬ রানের লক্ষ্য পাঞ্জাবের
পাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

IPL: সেঞ্চুরি হাতছাড়া মায়াঙ্কের, দিল্লির বিরুদ্ধে ১৬৬ রানের লক্ষ্য পাঞ্জাবের

অধিনায়ক হিসেবে ব্যাট করতে নেমে দিল্লির বিরুদ্ধে কার্যত একা হাতেই দলকে টানলেন তিনি। মাত্র এক রানের জন্য শতরান হাতছাড়া হলেও ধুঁকতে থাকা পাঞ্জাব কিংসকে লড়াইয়ের জায়গায় নিয়ে গেছেন তিনি।

অ্যাপেন্ডিসাইটিসের সমস্যায় ভুগছেন পাঞ্জাব কিংস অধিনায়ক লোকেশ রাহুল। গত রাত থেকেই তীব্র পেটের যন্ত্রণার পর হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। চিকিৎসকের সিদ্ধান্ত অনুযায়ী অপারেশন করা হবে। এই অবস্থায় পাঞ্জাব কিংসের অধিনায়কত্ব কাকে দেওয়া হবে! তা নিয়ে বিশেষ চিন্তিত ছিলো ফ্র্যাঞ্চাইজি।

অবশেষে সেই গুরুভার দেওয়া হয় মায়াঙ্ক আগরওয়ালকে। আর অধিনায়ক হিসেবে ব্যাট করতে নেমে দিল্লির বিরুদ্ধে কার্যত একা হাতেই দলকে টানলেন তিনি। মাত্র এক রানের জন্য শতরান হাতছাড়া হলেও ধুঁকতে থাকা পাঞ্জাব কিংসকে লড়াইয়ের জায়গায় নিয়ে গেছেন তিনি। মায়াঙ্ক অপরাজিত থাকেন ৫৮ বলে ৯৯* রানের অনবদ্য ইনিংস খেলে। আর পাঞ্জাব ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৬৬ রান।

ব্যাট করতে নেমে এই ম্যাচে প্রভশিমরন সিং ১৬ বল খেলে মাত্র ১২ রান করেন। ক্রিস গেইলও এদিন মাত্র ১৩ রানে রাবাডার শিকার হন। এই ম্যাচে সুযোগ পাওয়া ইংলিশ ক্রিকেটার ডেভিড মালান ২৬ বলে ২৬ রান করেন।

একদিকে মায়াঙ্ক আগরওয়াল দাঁড়িয়ে থাকলেও মিডিল অর্ডারে অন্য ব্যাটসম্যানরা যোগ্য সঙ্গ দিতে ব্যর্থ হন। দীপক হুডা(১),শাহরুখ খান(৪),ক্রিস জর্ডনরা(২)কেউই দাঁড়াতে পারেনি। একা লড়াই করে যান মায়াঙ্ক আগরওয়াল। ৫৮ বলে ৯৯* রানের দুরন্ত ইনিংস খেললেন তিনি। মাত্র এক রানের জন্য শতরান হাতছাড়া করলেও দলকে তিনি সবটুকু দিয়ে এগিয়ে নিয়ে গেছেন। মায়াঙ্কের ইনিংসে রয়েছে ৮ টি বাউন্ডারি এবং ৪ টি ওভার বাউন্ডারির মাধ্যমে।

দিল্লির হয়ে এই ম্যাচে ৪ ওভারে ৩৫ রান দিয়ে তিনটি উইকেট তুলে নেয় কাগিসো রাবাডা। একটি করে উইকেট নেয় আভেস খান এবং অক্ষর প্যাটেল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in