Ole Gunner Solsher: ম্যান ইউর দায়িত্ব ছাড়লেন ওলে গানার সোলশার, রোনাল্ডোদের পরবর্তী কোচ কে?

ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলে হারের পরেই জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় বিদায় নিতে হবে ওলে গানার সোলশারকে। রবিবার রেড ডেভিলদের কোচের দায়িত্ব থেকে বিদায় নিয়েছেন সোলশার।
Ole Gunner Solsher: ম্যান ইউর দায়িত্ব ছাড়লেন ওলে গানার সোলশার, রোনাল্ডোদের পরবর্তী কোচ কে?
ওলে গানার সোলশারফাইল ছবি

ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলে হারের পরেই জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় বিদায় নিতে হবে ওলে গানার সোলশারকে। রবিবার রেড ডেভিলদের কোচের দায়িত্ব থেকে বিদায় নিয়েছেন সোলশার। আপাতত অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রেড ডেভিলদের দায়িত্ব পালন করবেন মাইকেল ক্যারিফ। রোনাল্ডোদের পরবর্তী কোচ কে হবেন তার আভাস এখনও পাওয়া যায়নি।

প্রায় তিন বছর ধরে ম্যান ইউর দায়িত্ব সামলেছেন ওলে গানার সোলশার। প্রাক্তন এই ম্যান ইউ লিজেন্ডকে হোসে মোরিনহোর জায়গায় দায়িত্ব তুলে দেওয়া হয়। ম্যানেজারের দায়িত্ব নেওয়ার পর প্রথম মরশুমে আলো ছড়ান তিনি। দ্বিতীয় মরশুমে রেড ডেভিলরা ঘরোয়া লীগ শেষ করেন তৃতীয় স্থানে। গত মরশুমে সোলশারের দল বেশ চমক দেখিয়ে দ্বিতীয় স্থানে লীগ শেষ করেন।

চলতি মরশুমে সোলশারের সুপারিশেই ওল্ড ট্র্যাফোর্ডে আসেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, রাফায়েল ভারানে, জ্যাডন স্যাঞ্চোর মতো তারকারা। মরশুমের শুরুটা ভালো করলেও পরপর ম্যাচে পয়েন্ট খুইয়ে ব্যাক ফুটে চলে যায় তারকাখচিত দলটি। লিভারপুল, ম্যানচেস্টার সিটির পর শেষ ম্যাচে লীগ টেবিলের তলানিতে থাকা ওয়াটফোর্ডের কাছেও ৪-১ গোলে হারতে হয়েছে ম্যান ইউকে। এরপরেই সোলশারের বিকল্প ভাবার সিদ্ধান্ত নেয় ওল্ড ট্র্যাফোর্ডের দলটি। যদিও সোলশারের প্রতি সম্মানবশত আনুষ্ঠানিকভাবে বরখাস্ত না করে পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই বিদায় নিচ্ছেন তিনি।

সোলশারের বিদায় নেওয়ার জন্য আপাতত অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রেড ডেভিলদের দায়িত্ব নিচ্ছেন মাইকেল ক্যারিফ। তবে পূর্ণ দায়িত্ব কার হাতে তুলে দেওয়া হবে তার কোনো আভাস পাওয়া যায়নি। বড় নাম বলতে ফাঁকা রয়েছেন জিনেদিন জিদান। তবে তিনি প্রিমিয়ার লীগে কোচিং করবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। এছাড়াও পিএসজির পচেত্তিনো, অ্যাজাক্সের এরিক টেন হাগ, লিসেস্টার সিটির ব্রেন্ডন রজার্সের নামও শোনা যাচ্ছে। তবে মরশুমের মাঝপথে অন্য দল ছেড়ে ম্যান ইউর দায়িত্ব তাঁরা কাঁধে তুলে নেবেন কিনা সে বিষয়ে নিশ্চয়তা নেই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in