Paul Pogba: ম্যান ইউ, ফ্রান্স শিবিরে বড় ধাক্কা, চোটের কারণে দু'মাস মাঠের বাইরে পল পগবা

পগবার চোট নিয়ে পর্যবেক্ষণ চলছে। তবে ইউনাইটেডের রিপোর্ট অনুযায়ী অনুমান করা হচ্ছে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বিশ্বকাপ জয়ী ফরাসি মিডফিল্ডারকে।
Paul Pogba: ম্যান ইউ, ফ্রান্স শিবিরে বড় ধাক্কা, চোটের কারণে দু'মাস মাঠের বাইরে পল পগবা
পল পগবাফাইল ছবি সংগৃহীত

প্রিমিয়ার লীগে এমনিতেই সময়টা ভালো যাচ্ছেনা ম্যানচেস্টার ইউনাইটেডের। এর মধ্যেই আন্তর্জাতিক বিরতি শুরু হওয়ার আগেই বড় ধাক্কা খেলো রেড ডেভিলরা। একইসঙ্গে বড় ধাক্কা ফ্রান্স শিবিরেও। বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচের জন্য অনুশীলন করতে গিয়ে ডান উরুতে চোট পেয়েছেন ফ্রান্সের তারকা মিডফিল্ডার পল পগবা। যে কারণে ফ্রান্সের আসন্ন বিশ্বকাপ বাছাই পর্বের দুটি ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন তিনি। পগবার চোট নিয়ে পর্যবেক্ষণ চলছে। তবে ইউনাইটেডের রিপোর্ট অনুযায়ী অনুমান করা হচ্ছে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বিশ্বকাপ জয়ী ফরাসি মিডফিল্ডারকে।

ম্যানচেস্টার ইউনাইটেডের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, "ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার পল পগবা সোমবার অনুশীলন করতে গিয়ে আঘাত পেয়েছেন। যে কারণে ফ্রান্স দল থেকে তাঁর নাম প্রত্যাহার করা হয়েছে। ফরাসি ফুটবল ফেডারেশন নিশ্চিত করেছে যে পগবা এই নভেম্বরের আন্তর্জাতিক বিরতিতে দেশের আসন্ন দুটি ম্যাচই মিস করবেন।"

কাজাখস্তান ও ফিনল্যান্ডের বিপক্ষে আসন্ন দুটি ম্যাচ খেলতে জাতীয় দলের অনুশীলনে যোগ দিয়েছিলেন পগবা। সোমবার দলের অনুশীলন চলাকালনই ডান পায়ের উরুতে চোট পান তিনি। আগামী শনিবার কাজাখস্তানের বিপক্ষে এবং মঙ্গলবার ফিনল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচে নামবে ফ্রান্স। এই দুই ম্যাচের জন্য পগবার পরিবর্তনে রোমার মিডফিল্ডার জর্ডান ভেরেটুটকে দলভুক্ত করেছেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশঁ।

আগামী জানুয়ারি পর্যন্ত পোগবার সাথে রেড ডেভিলদের আর সাত মাস চুক্তি রয়েছে। এর মধ্যে প্রায় দু মাস সাইডলাইনে থাকতে হবে তাঁকে। যার অর্থ প্রায় ১২ টি ম্যাচ মিস করবেন বিশ্বকাপ জয়ী তারকা। এমনিতেই চাপের মধ্যে রয়েছেন ওলে গানার সোলশার। চোট সারিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারেননি রাফায়েল ভারানে, মার্কাস র‌্যাশফোর্ডরা। এর মধ্যেই পগবার চোট সোলশারের জন্য এক বড় ধাক্কা।

পল পগবা
EPL: রোনাল্ডোদের পর্যুদস্ত করে মরশুমের প্রথম 'ম্যানচেস্টার ডার্বি' জয় গার্দিওলার ম্যান সিটির

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in