অ্যানফিল্ডে লিভারপুলকে গুঁড়িয়ে দিলো গার্দিওলার ম্যান সিটি

অ্যানফিল্ডে লিভারপুলকে গুঁড়িয়ে দিলো গার্দিওলার ম্যান সিটি
ম্যান সিটির খেলোয়াড়রাছবি সংগৃহীত

অ্যানফিল্ডে লিভারপুল দূর্গকে ভেঙে তছনছ করে গোল উৎসবে মাতলো পেপ গার্দিওলার শিষ্যরা।ইপিএলের হাইভোল্টেজ ম্যাচে গতরাতে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুলকে ৪-১ ব্যবধানে হারিয়েছে ম্যান সিটি।সেইসঙ্গে শিরোপা জয়ের দৌড়ে আরও এগিয়ে গেল স্কাই ব্লুজরা। অল রেডসদের হারিয়ে টানা দশ ম্যাচে জয়ের ধারা বজায় রাখলো তারা।

চলতি মরশুমে একের পর এক ম্যাচ হেরে চলেছে লিভারপুল।য়ুর্গেন ক্লপের এই ছন্দহীন দলের সদ্ব্যবহার করলো গার্দিওলা। তবে গত রাতটা লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকারের জন্য দুঃস্বপ্নের। অন্তত দুটো গোল হয়েছে তার ব্যর্থতার কারণেই। তবে তাতে কিছু এসে যায়না সিটিজেনদের। তারা বড় জয় নিয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করেছে।

এদিন প্রথমার্ধের ৩৭ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিলো ম্যান সিটির।তবে উপহার পাওয়া পেনাল্টিকে কাজে লাগাতে পারেনি ইলকে গুন্দোগান।গোলশূন্য প্রথমার্ধের পর অবশ্য দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে জার্মান মিডফিল্ডার গুন্দোগানের গোলেই এগিয়ে যায় ম্যান সিটি।৬৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে লিভারপুলকে সমতা এনে দেন মহম্মদ সালহা।

ম্যান সিটি গোল উৎসবে মাতে ৭৩ থেকে ৮৩ মিনিটের মধ্যে। এই দশ মিনিটে অ্যালিসনকে ৩ টি গোল খাওয়ায় তারা। ৭৩ মিনিটে গুন্দোগানের দ্বিতীয় গোলে লীড বাড়ায় গার্দিওলারা।এর ঠিক ৩ মিনিট পরেই সিটি অধিনায়ক রহিম স্টার্লিং সিটির হয়ে তৃতীয় গোলটি করেন।৮৩ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের পাস থেকে লিভারপুল কফিনে শেষ পেরকটি পুঁতে দেন ফিল ফোডেন।

এই জয়ের ফলে ২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষস্থান আরও জোরালো করলো ম্যান সিটি।দ্বিতীয় স্থানে থাকা ম্যান ইউনাইটেড সিটির থেকে এক ম্যাচ কম খেলে পাঁচ পয়েন্ট পেছনে রয়েছে।ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল ২৩ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে রয়েছে লীগ টেবিলের চতুর্থ স্থানে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in