২১ ম্যাচ অপরাজিত গার্দিওলার ম্যান সিটি
ম্যান সিটির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

২১ ম্যাচ অপরাজিত গার্দিওলার ম্যান সিটি

এই জয়ের ফলে শীর্ষস্থান আরও মজবুত করলো গার্দিওলারা। ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট তাদের। দ্বিতীয় স্থানে থাকা ওলে গানার সোলশারের ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে ১৫ পয়েন্ট এগিয়ে রয়েছে সিটি।

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ২১ ম্যাচ অপরাজিত থাকলো গার্দিওলার ম্যানচেস্টার সিটি। চলতি মরশুমে স্বপ্নের সফর অতিক্রম করছে সিটিজেনরা। গত রাতে উলভারহ্যাম্পটনকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লীগ জয়ের দৌড়ে আরো এক ধাপ এগিয়ে গেলো তারা। ম্যান সিটির হয়ে এই ম্যাচে জোড়া গোল করেন গ্যাব্রিয়েল জেসুস এবং একটি গোল করেন রিয়াদ মাহরেজ। একটি গোল আসে উলভসের আত্মঘাতী গোলের মাধ্যমে।

এতিহাদে এদিন লিয়েন্ডারের আত্মঘাতী গোলে প্রথমার্ধের ১৫ মিনিটেই এগিয়ে যায় ম্যান সিটি। দ্বিতীয়ার্ধের কনোর কোয়েডি গোল করে উলভারহ্যাম্পটনকে সমতা এনে দেন।

ম্যান সিটি এদিন গোল উৎসবে মাতে শেষ ১৫ মিনিটে। ৮০ মিনিটে ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসুস গার্দিওলাকে লীড এনে দেন। এর ১০ মিনিট পর গোল করেন রিয়াদ মাহরেজ। নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ে উলভারহ্যাম্পটনকে চতুর্থ গোলটি হজম করান জেসুসই।

এই জয়ের ফলে শীর্ষস্থান আরও মজবুত করলো গার্দিওলারা। ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট তাদের। দ্বিতীয় স্থানে থাকা ওলে গানার সোলশারের ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে ১৫ পয়েন্ট এগিয়ে রয়েছে সিটি। ২৭ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ১২ নম্বর স্থানে উলভারহ্যাম্পটন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in