গার্দিওলার বিজয়রথ অব্যাহত, ওয়েস্ট হাম ইউনাইটেডকে ২-১ গোলে হারালো সিটিজেনরা

এদিন প্রথমার্ধের ৩০ মিনিটেই এগিয়ে যায় স্কাই ব্লুজরা। কেভিন ডি ব্রুইনের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন পর্তুগীজ ডিফেন্ডার রুবেন দিয়াজ। তবে এই লীড বেশিক্ষণ স্থায়ী থাকেনি।
গার্দিওলার বিজয়রথ অব্যাহত, ওয়েস্ট হাম ইউনাইটেডকে ২-১ গোলে হারালো সিটিজেনরা
ম্যাঞ্চেস্টার সিটির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

গার্দিওলার বিজয়রথ অব্যাহত। সব টুর্নামেন্ট মিলিয়ে চলতি মরশুমে টানা ২০ ম্যাচ অপরাজিত থাকলো ম্যানচেস্টার সিটি। নিজেদের ঘরের মাঠ এতিহাদ স্টেডিয়ামে ওয়েস্ট হাম ইউনাইটেডকে ২-১ ব্যবধানে হারিয়েছে তারা। সিটিজেনদের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেন যথাক্রমে রুবেন দিয়াজ এবং জন স্টোনস।

এদিন প্রথমার্ধের ৩০ মিনিটেই এগিয়ে যায় স্কাই ব্লুজরা। কেভিন ডি ব্রুইনের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন পর্তুগীজ ডিফেন্ডার রুবেন দিয়াজ। তবে এই লীড বেশিক্ষণ স্থায়ী থাকেনি। ৪৩ মিনিটে জেসে লিনগার্ডের বাড়ানো পাস থেকে গোল করে ওয়েস্ট হামকে সমতায় এনে দেন মিচেল অ্যান্টেনিও।

দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে ম্যান সিটি ব্যবধান বাড়ায়। রিয়াদ মাহরেজর বাড়ানো পাস থেকে জয়সূচক গোলটি করেন জোন স্টোনস। শেষ পর্যন্ত এই লীড ধরে রেখে ২-১ ব্যবধানে জয় নিশ্চিত করে গার্দিওলা ব্রিগেড।

আজকের জয়ের পর ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের দৌড়ে অনেকটাই এগিয়ে গেছে ম্যান সিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে ১৩ পয়েন্ট এগিয়ে তারা। রেড ডেভিলদের সংগ্রহ ২৫ ম্যাচে ৪৯ পয়েন্ট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in