Madrid Open: নাম প্রত্যাহার অ্যান্ডি মারের, ওয়াক ওভার পেয়ে কোয়ার্টার ফাইনালে জকোভিচ

মাদ্রিদ ওপেনের আয়োজকরা সোশ্যাল মিডিয়াতে একটি বিবৃতিতে জানিয়েছে, "দুর্ভাগ্যবশত, অ্যান্ডি মারে অসুস্থতার কারণে মানোলো সান্তানা স্টেডিয়ামে যেতে পারেননি।"
Madrid Open: নাম প্রত্যাহার অ্যান্ডি মারের, ওয়াক ওভার পেয়ে কোয়ার্টার ফাইনালে জকোভিচ
অ্যান্ডি মারে এবং নোভাক জোকোভিচেফাইল ছবি

অসুস্থতার কারণে মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অ্যান্ডি মারে। নোভাক জোকোভিচের সঙ্গে মুখোমুখি হওয়ার কথা ছিল তাঁর। তাই ওয়াক ওভার পেয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন সার্বিয়ান নম্বর ওয়ান জকোভিচ। মাদ্রিদ ওপেনের আয়োজকরা সোশ্যাল মিডিয়াতে একটি বিবৃতিতে জানিয়েছে, "দুর্ভাগ্যবশত, অ্যান্ডি মারে অসুস্থতার কারণে মানোলো সান্তানা স্টেডিয়ামে যেতে পারেননি।"

তিনটি মেজর টাইটেল জয়ী যুক্তরাজ্যের ৩৪ বর্ষীয় তারকা অ্যান্ডি মারে ওয়াইল্ড কার্ড নিয়ে এই টুর্নামেন্টে খেলতে এসেছিলেন। ডমিনিক থিয়েম এবং ডেনিস শাপোভালভকে পরাজিত করে মারে শেষ ষোলোর লড়াইয়ে সামনে পেয়েছিলেন জকোভিচকে। ২০১৭ সালের শুরুতে দোহা ওপেনের পর আবার এই দুই তারকার লড়াই ঘিরে উত্তেজনার পারদ চড়েছিলো দর্শকদের মধ্যে। তবে অসুস্থতার কারণে টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিলেন ব্রিটিশ তারকা।

মারে নাম প্রত্যাহার করে নেওয়ায় জকোভিচ পৌঁছে গিয়েছেন মাদ্রিদ ওপেনের কোয়ার্টার ফাইনালে। শেষ আটের লড়াইয়ে পোল্যান্ডের হুবার্ট হুরকাজ বা তার সার্বিয়ান সহকর্মী দুসান লাজোভিচের মুখোমুখি হবেন জোকার।

মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার করলেও, এখন যত দ্রুত সম্ভব মারে'কে সুস্থ হয়ে উঠতে হবে। তার কারণ মাদ্রিদ ওপেনের মতোই সামনেই রয়েছে ইতালিয়ান ওপেন। রোমে এই মাস্টার্স ১০০০ ইভেন্টের ড্র এই সপ্তাহেই অনুষ্ঠিত হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.