Lionel Messi: অবশেষে গোলের দেখা পেলেন মেসি, ম্যান সিটির বিরুদ্ধে ২-০তে জয়ী পিএসজি
গোল করার পর মেসিছবি প্যারিস সাঁ জা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Lionel Messi: অবশেষে গোলের দেখা পেলেন মেসি, ম্যান সিটির বিরুদ্ধে ২-০তে জয়ী পিএসজি

চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে ২-০ গোলে জয় অর্জন করেছে PSG এবং এই ম্যাচেই প্যারিসিয়েনদের জার্সিতে বহু প্রতীক্ষিত প্রথম গোলটি পেলেন আর্জেন্টাইন মহাতারকা।

অবশেষে গোলের দেখা পেলেন লিওনেল মেসি। গতরাতে চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে ২-০ গোলে জয় অর্জন করেছে পিএসজি এবং এই ম্যাচেই প্যারিসিয়েনদের জার্সিতে বহু প্রতীক্ষিত প্রথম গোলটি পেয়ে গেলেন আর্জেন্টাইন মহাতারকা।

ম্যাচের ৭৪ মিনিটে কিলিয়ান এমবাপ্পের পাস থেকে পিএসজির হয়ে এই ম্যাচের দ্বিতীয় গোলটি করেন মেসি। প্রথম গোলটি এসেছিলো ম্যাচের শুরুতেই। ম্যাচের ৮ মিনিটেই ইদ্রিশ্যা গুয়েই এগিয়ে দেন পিএসজিকে। গতরাতে সিটির ভাগ্য সহায় ছিলোনা। তার কারণ, সম্পূর্ণ ম্যাচে পিএসজির থেকে সিটিই বেশি দাপট দেখিয়েছে। কিন্তু গোলের দেখা পায়নি রিয়াদ মাহরেজ, রহিম স্টার্লিং, কেভিন ডি ব্রুইনরা। পার্ক দেস প্রিন্সেসে অপ্রতিরোধ্য হয়ে উঠেছিলেন জিয়ানলুইজি ডোন্নারুমা।

অন্যদিকে গ্রুপ বি-এর ম্যাচে পর্তুগীজ ক্লাব এফসি পোর্তোকে ৫ গোল খাইয়েছে ক্লপের লিভারপুল। অল রেডসদের হয়ে এই ম্যাচে দুটি করে গোল করেন মহম্মদ সালহা এবং রবার্টো ফিরমিনো। এছাড়া একটি গোল আসে সাদিও মানের পা থেকে।

পোর্তোর বিরুদ্ধে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। ১৮ মিনিটে ইজিপ্টের মহম্মদ সালহা এবং ৪৫ মিনিটে সেনেগালের সাদিও মানে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে কার্টিস জোনসের পাস থেকে আবারও গোল করেন সালহা। ৭৪ মিনিটে পোর্তোর হয়ে একটি গোল পরিশোধ করেন তারেমি। তবে এর অল্প সময় পরেই ৭৭ ও ৮১ মিনিটে জোড়া গোল করে লিভারপুলকে বড় জয় এনে দেন রবার্টো ফিরমিনো।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.