Ligue 1: সেন্ট এতিয়েনের বিরুদ্ধে ৩-১-এ জয়ী প্যারিস সাঁ জা, চোট পেয়ে মাঠ ছাড়লেন নেইমার

তীব্র তুষারপাতের মাঝে এতিয়েন বাধা পার করলো প্যারিস সাঁ জা। লিওনেল মেসি করলেন অ্যাসিস্টের হ্যাটট্রিক। বহু প্রতীক্ষার পর পিএসজির জার্সিতে অভিষেক ঘটলো সার্জিও রামোসের। স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন নেইমার।
Ligue 1: সেন্ট এতিয়েনের বিরুদ্ধে ৩-১-এ জয়ী প্যারিস সাঁ জা, চোট পেয়ে মাঠ ছাড়লেন নেইমার
নেইমারপ্যারিস সাঁ জা-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

তীব্র তুষারপাতের মাঝে এতিয়েন বাধা পার করলো প্যারিস সাঁ জার্মেইন। লিওনেল মেসি করলেন অ্যাসিস্টের হ্যাটট্রিক। বহু প্রতীক্ষার পর পিএসজির জার্সিতে অভিষেক ঘটলো সার্জিও রামোসের। স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন নেইমার। ঘটনাবহুল ম্যাচে পিএসজির পক্ষে ফলাফল ৩-১। স্কোর লাইন দেখে পিএসজি দাপট দেখিয়েছে মনে হলেও তা কিন্তু হয়নি। এতিয়েনের ঘরের মাঠে কষ্টার্জিত জয় এসেছে প্যারিসিয়েনদের। প্যারিসিয়েনদের হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন মার্কুইনহোস, একটি গোল করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

এদিন প্রথমার্ধের শুরু থেকেই পিএসজিকে পেছনে ঠেলে দাপট দেখাতে শুরু করে সেন্ট এতিয়েন। ম্যাচের ২৩ মিনিটে বোদেবোজের মারা শট ডোনারুম্মা ঠেকালেও সুযোগ মিস করেননি এতিয়েন উইঙ্গার বোয়াঙ্গা। শুরুতেই পিএসজিকে ব্যাক ফুটে ঠেলে এগিয়ে যায় স্বাগতিকরা।

এতিয়েনে তীব্র তুষারপাতের দরুণ বারবার ছন্দপতন ঘটে পিএসজির। তবে এর মাঝেই এমবাপ্পেকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন এতিয়েন ডিফেন্ডার কোলোদজিয়েশজাক। এরপর দশ জনের দলের বিরুদ্ধে প্রথমার্ধের শেষ মুহূর্তে মেসির নেওয়া ফ্রী কিক থেকে হেডে গোল করে পিএসজিকে সমতা এনে দেন মার্কুইনহোস।

ম্যাচের ৬৭ মিনিটে মেসির সামনে সুযোগ ছিলো সহজ গোল করার। তবে পোস্ট ফাঁকা পেয়েও স্কোরশিটে নাম তুলতে পারেননি ছ'বারের ব্যালন ডি’অর জয়ী। গোল না পেলেও অ্যাসিস্ট করে ভরিয়ে দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। ৭৯ মিনিটে মেসির পাস থেকেই পিএসজিকে লীড এনে দেন তাঁর স্বদেশীয় তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। আর একেবারে ম্যাচের শেষ মুহূর্তে, ইনজুরি সময়ে বক্সের বাম দিক থেকে মেসির পাঠানো ক্রসে মাথা ছুঁয়ে নিজের দ্বিতীয় গোলটি করে দলের জয় নিশ্চিত করেন মার্কুইনহোস।

খেলা শেষের কিছুক্ষণ আগেই, ৮৭ মিনিটের মাথায় বড় ধাক্কা খায় পিএসজি। চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন নেইমার। তাঁর গোড়ালির চোট বেশ গুরুতরই মনে হচ্ছে। অফিসিয়ালি রিপোর্ট আসার পর জানা যাবে কতদিন মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলিয়ান তারকাকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in