League 1: ফরাসী লীগে পিএসজি-র জয়ের ধারা অব্যাহত

লিগ ওয়ানের চলতি মরশুমে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে পিএসজি। পাঁচ ম্যাচের পাঁচটিতেই জিতে ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে তারা।
League 1: ফরাসী লীগে পিএসজি-র জয়ের ধারা অব্যাহত
পিএসজি বনাম ক্লেরমন্ট ফুটছবি পিএসজি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ফরাসী লীগে পিএসজির জয়ের ধারা অব্যাহত। লীগ ওয়ানের ম্যাচে শনিবার ক্লেরমন্ট ফুটকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে সহজ জয় তুলে নিয়েছে পচেত্তিনোর দল। লিগ ওয়ানের চলতি মরশুমে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে পিএসজি। পাঁচ ম্যাচের পাঁচটিতেই জিতে ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে তারা।

পিএসজির হয়ে এই ম্যাচে জোড়া গোল করেন ৩২ বর্ষীয় স্প্যানিশ মিডফিল্ডার আন্ডের হেরেরা। একটি করে গোল করেন যথাক্রমে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে এবং সেনেগাল মিডফিল্ডার ইদ্রিশ্যা গুয়েই।

রবিবার ক্লেরমন্টের বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় পিএসজি। প্রথম দুটি গোলই করেছেন স্প্যানিশ তারকা আন্ডের হেরেরা। এই দুটি গোল আসে যথাক্রমে ম্যাচের ২০ মিনিটে এবং ৩১ মিনিটে।

২-০ গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধেও ক্লেরমন্টকে কার্যত পাত্তাই দেয়নি প্যারিসিয়েনরা। ৫৫ মিনিটে জুলিয়ান ড্রাক্সলারের পাস থেকে পিএসজির হয়ে তৃতীয় গোলটি করেন ফরাসি সেনসেশন কিলিয়ান এমবাপ্পে। তৃতীয় গোলের ঠিক ১০ মিনিট বাদেই ক্লেরমন্টের কফিনে শেষ পেরকটি পুঁতে দেন সেনেগালের ৩১ বর্ষীয় মিডফিল্ডার ইদ্রিশ্যা গুয়েই। ৪-০ ব্যবধানে বড় জয় অর্জন করে বিজয়রথ অব্যাহত রেখেছে পিএসজি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in