LaLiga: বার্সার কোচ হিসেবে জাভি যুগের সূচনা হলো জয় নিয়েই

ক্যাম্প ন্যূতে বার্সার হয়ে এই ম্যাচে পেনাল্টি থেকে একটি মাত্র গোল করেছেন ডাচ তারকা মেমফিস ডিপেই। এই ম্যাচে তিন পয়েন্ট অর্জন করে লা লিগার লীগ টেবিলের ষষ্ঠ স্থানে এসেছে বার্সা।
LaLiga: বার্সার কোচ হিসেবে জাভি যুগের সূচনা হলো জয় নিয়েই
নির্দেশ দিচ্ছেন কোচ জাভিছবি বার্সেলোনা এফসি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বার্সেলোনার কোচ হিসেবে অভিষেক ম্যাচে জয় দিয়ে অভিযান শুরু করলেন জাভি হার্নান্দেজ। শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে প্রতিপক্ষ এস্পানিওলকে ১-০ গোলে হারিয়েছে কাতালান জায়ান্টরা। ক্যাম্প ন্যূতে বার্সার হয়ে এই ম্যাচে পেনাল্টি থেকে একটি মাত্র গোল করেছেন ডাচ তারকা মেমফিস ডিপেই। এই ম্যাচে তিন পয়েন্ট অর্জন করে লা লিগার লীগ টেবিলের ষষ্ঠ স্থানে এসেছে বার্সা। ১৩ ম্যাচে তাদের পয়েন্ট ২০।

বার্সেলোনার কোচ হিসেবে অভিষেক ম্যাচে জয় দিয়ে অভিযান শুরু করলেন জাভি হার্নান্দেজ। শনিবার দিবাগত রাতে নিজেদের ঘরের মাঠে প্রতিপক্ষ এস্পানিওলকে ১-০ গোলে হারিয়েছে কাতালান জায়ান্টরা। ক্যাম্প ন্যূতে বার্সার হয়ে এই ম্যাচে পেনাল্টি থেকে একটি মাত্র গোল করেছেন ডাচ তারকা মেমফিস ডিপেই। এই ম্যাচে তিন পয়েন্ট অর্জন করে লা লিগার লীগ টেবিলের ষষ্ঠ স্থানে এসেছে বার্সা। ১৩ ম্যাচে তাদের পয়েন্ট ২০।

ইংলিশ প্রিমিয়ার লীগে গতরাতে মিকেল আর্তেটার আর্সেনালকে হারিয়েছে ক্লপের লিভারপুল। টানা ৯ ম্যাচ অপরাজিত থাকা আর্সেনালকে ৪-০ গোলে হারিয়েছে লিভারপুল। নিজেদের ঘরের মাঠ অ্যানফিল্ডে এদিন দ্বিতীয়ার্ধে আর্তেটার দল নিয়ে ছেলে খেলা করেন মহম্মদ সালহা, সাদিও মানেরা। প্রথমার্ধের ৩৯ মিনিটে মানের গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে লিভারপুলের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন দিয়েগো জোটা। ৭৩ মিনিটে সাদিও মানের পাস থেকে তৃতীয় গোলটি করেন মহম্মদ সালহা। ৭৭ মিনিটে তাকুমি মিনামিনো গানার্সদের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন।

ইতালিয়ান লীগ সিরি আ'তে লাজিওকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্তাস। বিয়াঙ্কোনেরিদের হয়ে পেনাল্টি থেকে দুটি গোলই করেছেন অধিনায়ক লিওনার্দো বনুচ্চি। ধুঁকতে থাকা জুভেন্তাস এই জয়ের ফলে উঠে এসেছে লীগ টেবিলের পঞ্চম স্থানে। ১৩ ম্যাচের শেষে তাদের পয়েন্ট ২১।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in