LaLiga: নিজেদের ঘরের মাঠে গ্রানাদার বিরুদ্ধে হোঁচট খেলো বার্সেলোনা

চ্যাম্পিয়নস লীগে বায়ার্নের বিপক্ষে হারের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই লা লিগায় আবার হোঁচট খেলো বার্সেলোনা। অপেক্ষাকৃত কম শক্তিশালী গ্রানাদাকে নিজেদের ঘরের মাঠে পেয়েও জয় তুলে নিতে পারলো না।
LaLiga: নিজেদের ঘরের মাঠে গ্রানাদার বিরুদ্ধে হোঁচট খেলো বার্সেলোনা
ছবি LaLiga-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চ্যাম্পিয়নস লীগে বায়ার্নের বিপক্ষে হারের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই লা লিগায় আবার হোঁচট খেলো বার্সেলোনা। অপেক্ষাকৃত কম শক্তিশালী গ্রানাদাকে নিজেদের ঘরের মাঠে পেয়েও জয় তুলে নিতে পারলো না। উল্টে গ্রানাদাই জিতে যাচ্ছিলো। তবে নির্ধারিত সময়ের একদম শেষ মিনিটে গোল পরিশোধ করে সমতা ফিরে পায় কাতালানরা। ম্যাচ শেষে পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই পক্ষ।

ক্যাম্প ন্যূতে গতরাতের এই ম্যাচে খেলা শুরুর সাথে সাথেই এগিয়ে যায় গ্রানাদা। ম্যাচের দু'মিনিটের মাথায় সের্জিও এসকুদেরোর পাস থেকে গোল করে গ্রানাদাকে এগিয়ে দেন ২৬ বর্ষীয় পর্তুগীজ ডিফেন্ডার ডমিঙ্গোস দুয়ার্তে। নির্ধারিত সময়ের শেষ মুহূর্ত পর্যন্ত এই লীড ধরে রাখে গ্রানাদা। সম্পূর্ণ ম্যাচে ৭৭ শতাংশ বল নিজেদের দখলে রাখলেও গোলের জন্য মরিয়া হয়ে ওঠা বার্সাকে এদিন একাধিক বার হতাশ হতে হয়েছে।

অবশেষে ম্যাচের ৯০ মিনিটে হার বাঁচায় রোনাল্ড ক্যোমেনেরা। ২২ বর্ষীয় উরুগুয়েন ডিফেন্ডার রোনাল্ড আরাউজোর গোলে সমতা আসে বার্সার। ম্যাচ শেষ হয়েছে ১-১ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে।

গতরাতের ম্যাচ নিয়ে বার্সেলোনা চলতি মরশুমে এখনও পর্যন্ত ৪ টি ম্যাচ খেলেছে। যার মধ্যে দুটি ম্যাচ জিতেছে এবং দুটি ম্যাচ ড্র করেছে। ৮ পয়েন্ট নিয়ে তারা রয়েছে বর্তমানে লীগ টেবিলের সপ্তম স্থানে। বার্সার চির প্রতিদ্বন্দ্বি রিয়েল মাদ্রিদ রয়েছে লীগ টেবিলের শীর্ষে। ৫ ম্যাচের ৪ টি'তে জিতে এবং ১ টি'তে ড্র করে ১৩ পয়েন্ট বেনজেমাদের। দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তৃতীয় এবং চতুর্থ স্থানে যথাক্রমে ভ্যালেন্সিয়া এবং রিয়েল সোসিদিয়েদ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.