LaLiga: দেপোর্তিভো আলাভেসের কাছে ১-০ গোলে হারলো গ্রিজম্যান, সুয়ারেজরা
ছবি অ্যাটলেটিকো মাদ্রিদ-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

LaLiga: দেপোর্তিভো আলাভেসের কাছে ১-০ গোলে হারলো গ্রিজম্যান, সুয়ারেজরা

শনিবার দেপোর্তিভো আলাভেসের বিরুদ্ধে হেরে লড়াই থেকে কিছুটা পিছিয়ে পড়লো দিয়েগো সিমিওনের দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে এই ম্যাচে ১-০ গোলে জয় তুলে নিয়েছে আলাভেস।

স্প্যানিশ লা লিগায় দুরন্ত গতিতে ছুটছে রিয়েল মাদ্রিদ। পাল্লা দিয়ে চলছে অ্যাটলেটিকো মাদ্রিদও। তবে শনিবার দেপোর্তিভো আলাভেসের বিরুদ্ধে হেরে লড়াই থেকে কিছুটা পিছিয়ে পড়লো দিয়েগো সিমিওনের দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে এই ম্যাচে ১-০ গোলে জয় তুলে নিয়েছে আলাভেস।

খেলা শুরুর ৪ মিনিটেই এদিন এগিয়ে যায় আলাভেস। রুবেন দুয়ার্তের বাড়ানো পাস থেকে জয়সূচক গোলটি করেন আলাভেসের ৩১ বর্ষীয় স্প্যানিশ ডিফেন্ডার ভিক্টর লাগুর্দুয়া। সম্পূর্ণ ম্যাচে দাপট দেখালেও গোল পরিশোধ করতে পারেননি আঁতোয়া গ্রিজম্যান, লুইস সুয়ারেজরা। এই হারের পর লীগ টেবিলের দ্বিতীয় স্থানেই রয়েছে অ্যাটলেটিকো। লা লিগায় ৭ ম্যাচের পর ৪ টি জয়, দুটি ড্র এবং একটি হার নিয়ে ১৪ পয়েন্ট সিমিওনেদের। অন্যদিকে ৬ ম্যাচ খেলে শীর্ষে থাকা অপরাজেয় রিয়েলের সংগ্রহ ১৬ পয়েন্ট। আজ রাতে ভিয়ারিয়েলের বিরুদ্ধে মাঠে নামছেন ভিনিসিয়াস-বেনজেমারা।

অন্যদিকে ইতালিয়ান লীগ সিরি আ'তে স্পেজিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে লীগ টেবিলের শীর্ষে উঠেছে এসি মিলান। স্পেজিয়ার ঘরের মাঠে এই ম্যাচে গোল শূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে এগিয়ে যায় মিলান। পিয়েরে কালুলুর পাস থেকে গোল করেন ড্যানিয়েল মালদিনি। ম্যাচের ৮০ মিনিটে অবশ্য ড্যানিয়েল ভার্দের গোলে সমতা ফিরে পায় স্পেজিয়া। তবে ৮৬ মিনিটে ব্রাহিম দিয়াজ জয়সূচক গোলটি করে মিলানকে তিন পয়েন্ট এনে দেন।

সিরি আ'তে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে মিলান। ৬ ম্যাচে ৫ টি জয় এবং ১ টি'তে ড্রয়ের সাথে ১৬ পয়েন্ট তাদের। দ্বিতীয় স্থানে থাকা নাপোলি চোখে চোখ রেখে লড়াই চালিয়ে যাচ্ছে মিলানের। পাঁচ ম্যাচের পাঁচটিতেই জিতে ১৫ পয়েন্ট তাদের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.