বাংলা ক্রিকেট দলের কোচ হচ্ছেন লক্ষ্মীরতন শুক্লা! বোলিং কোচ হতে আগ্রহী অশোক দিন্দা

গত মরশুমে বাংলার অনূর্ধ্ব ২৫ টিমের কোচের দায়িত্ব সামলেছেন লক্ষ্মী। তাই সিএবি কর্তারাও তাঁর হাতে দায়িত্ব তুলে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন বলে খবর।
লক্ষ্মীরতন শুক্লা এবং অশোক দিন্দা
লক্ষ্মীরতন শুক্লা এবং অশোক দিন্দাফাইল ছবি

বাংলা ক্রিকেট দলের বড় দায়িত্ব কাঁধে তুলে নিতে পারেন লক্ষ্মীরতন শুক্লা। কিছুদিন আগেই বাংলার কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন অরুণ লাল। তাই আসন্ন মরশুমের জন্য বাংলার কোচের সন্ধান করছে সিএবি। এবার শোনা যাচ্ছে কোচ হিসেবে বাংলা দলের দায়িত্ব নেবেন লক্ষ্মীরতন শুক্লা। সিএবি সূত্রে এমনটাই খবর। যদিও সরকারীভাবে এখনও সিএবি-র তরফ থেকে কিছুই জানানো হয়নি।

গত মরশুমে বাংলার অনূর্ধ্ব ২৫ টিমের কোচের দায়িত্ব সামলেছেন লক্ষ্মী। তাই সিএবি কর্তারাও তাঁর হাতে দায়িত্ব তুলে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন বলে খবর। তাছাড়া জানা গিয়েছে স্বয়ং শুক্লা নাকি নিজেই এবিষয়ে আগ্রহী হয়েছেন।

বাংলার হয়ে দীর্ঘদিন খেলেছেন লক্ষ্মী। তাঁর সেই অভিজ্ঞতা দলকে এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদী সিএবি। বাংলার ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা মনে করেন, বাংলার কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার ব্যাপারে লক্ষ্মীরতন যে কোনও দিক থেকে যোগ্য।

লক্ষ্মীরতন যে দলের কোচ হচ্ছেন তা একপ্রকার নিশ্চিত। তবে তাঁর সাপোর্ট স্টাফ কারা হবেন তা এখনও স্পষ্ট নয়। এদিকে বোলিং কোচ হিসেবে বাংলা দলের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন অশোক দিন্দা। এই ফর্মে তিনি একটি প্রোফাইলও জমা দিয়েছেন। এছাড়া সৌরাশিস লাহিড়ী, শিবশঙ্কর পালের নামও শোনা যাচ্ছে বোলিং কোচ হিসেবে। সিএবি-র তরফ থেকে শীঘ্রই আসতে পারে ঘোষণা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in