La Liga: এলচেকে ২-১-এ হারিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে জিদানের রিয়েল মাদ্রিদ

পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত তিন পয়েন্ট অর্জন করতে সক্ষম হলো রিয়েল মাদ্রিদ। শনিবার নিজেদের ঘরের মাঠ এস্তাদিও ডি স্টেফানোতে এলচের বিপক্ষে মাঠে নেমেছিলো জিদান বাহিনী।
La Liga: এলচেকে ২-১-এ হারিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে জিদানের রিয়েল মাদ্রিদ
রিয়েল মাদ্রিদ ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত তিন পয়েন্ট অর্জন করতে সক্ষম হলো রিয়েল মাদ্রিদ। শনিবার নিজেদের ঘরের মাঠ এস্তাদিও ডি স্টেফানোতে এলচের বিপক্ষে মাঠে নেমেছিলো জিদান বাহিনী। টান টান উত্তেজনায় ২-১ ব্যবধানে ম্যাচ জিতে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা।

এদিন গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে এগিয়ে যায় লীগ টেবিলের ১৭ নম্বরে থাকা এলচে। জোসে মোরেন্তের পাস থেকে গোল করে এলচেকে এগিয়ে দেন ড্যানি কালভো।

পিছিয়ে থাকা রিয়েল মাদ্রিদ সমতা ফিরে পায় ম্যাচের ৭৩ মিনিটে। ক্রোয়েট মিডফিল্ডার লুকা মড্রিচের বাড়ানো পাস থেকে গোল করে লস ব্ল্যাঙ্কোসদের এগিয়ে দেন করিম বেনজেমা। নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ের শুরুতে পয়েন্ট খোয়ানোর হাত থেকে রেহাই পায় সের্জিও রামোসরা। রদ্রিগোর বাড়ানো পাস থেকে গোল করে রিয়েলকে স্বস্তির জয় এনে দেন সেই ফরাসি তারকা করিম বেনজেমাই। বেনজেমার জোড়া গোলে ঘরের মাঠে তিন পয়েন্ট গুছিয়ে নিতে অসুবিধা হলোনা জিনেদিন জিদানের।

এই জয়ের ফলে বার্সেলোনাকে পেছনে ফেলে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ২৭ ম্যাচে রিয়েল মাদ্রিদের পয়েন্ট এখন ৫৭। তৃতীয় স্থানে থাকা বার্সা এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট অর্জন করেছে। শীর্ষে রয়েছে দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদ। রিয়েল এবং বার্সাকে অনেকটাই পেছনে ফেলে ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে এগিয়ে রয়েছে তারা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in