La Liga: সেল্টা ভিগোর বিরুদ্ধে বড় জয় জিদানের রিয়াল বাহিনীর
রিয়েল মাদ্রিদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

La Liga: সেল্টা ভিগোর বিরুদ্ধে বড় জয় জিদানের রিয়াল বাহিনীর

স্প্যানিশ লা লিগায় গুরুত্বপূর্ণ ম্যাচে সেল্টা ভিগোর বিরুদ্ধে ৩-১ ব্যবধানে বড় জয় অর্জন করেছে স্প্যানিশ জায়ান্ট রিয়েল মাদ্রিদ। সেল্টা ভিগোর ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে রিয়েলের হয়ে জোড়া গোল করেন করিম বেনজেমা এবং একটি গোল করেন মার্কো অ্যাসেনসিও। আর এই জয়ের ফলে বার্সেলোনাকে টপকে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে জিদান বাহিনী।

এদিন প্রথমার্ধের ২০ মিনিটেই জার্মান মিডফিল্ডার টনি ক্রুজের পাস থেকে গোল করে রিয়েলকে এগিয়ে দেন করিম বেনজেমা। এর ঠিক ১০ মিনিট পরেই রিয়েলের স্কোর লাইনে দ্বিতীয় গোলটি যোগ হয় বেনজেমার পা থেকেই। আবারো পাস বাড়ান সেই ক্রুজ।

২-০ গোলে পিছিয়ে থাকার পর ৪০ মিনিটে সেল্টা ব্যবধান কমায়। ডেনিশ সুয়ারেজের পাস থেকে একটি মাত্র গোল করেন সান্তি মিনা। শেষ পর্যন্ত আর কোনো গোলের দেখা পায়নি সেল্টা ভিগো। ঘুরে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে রিয়েল সেল্টার জালে আরও একবার বল জড়ায়। এবার বেনজেমার বাড়ানো পাস থেকে লস ব্ল্যাঙ্কোসদের হয়ে শেষ গোলটি করেন স্প্যানিশ তারকা মার্কো অ্যাসেনসিও উইলিয়ানস। সেল্টার ঘর থেকে ৩-১ ব্যবধানে বড় জয় নিয়ে এস্তাদিও ডি স্টেফানোতে ফেরে জিনেদিন জিদান ও তাঁর ছাত্ররা।

এই জয়ের ফলে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। পেছনে ফেলেছে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে। যদিও বার্সা এক ম্যাচ কম খেলেছে রিয়েলের থেকে। ২৭ ম্যাচে কাতালান জায়ান্টদের পয়েন্ট ৫৯। সেখানে ২৮ ম্যাচে রিয়েলের সংগ্রহ ৬০ পয়েন্ট। ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে ২৮ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে ১১ নম্বর স্থানে সেল্টা ভিগো।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in