La Liga: গ্রানাদাকে উড়িয়ে লীগ টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ

রবিবার দিবাগত রাতে লীগ টেবিলের নীচের দিকে থাকা গ্রানাদার বিপক্ষে ৪-১ গোলে বড় জয় তুলে নিয়েছে কার্লো আনচেলোত্তির দল। রিয়েলের হয়ে ৪ জন একটি করে গোল করেছেন।
La Liga: গ্রানাদাকে উড়িয়ে লীগ টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ
রিয়েল মাদ্রিদ বনাম গ্রানাদাছবি রিয়েল মাদ্রিদ সি এফ ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্প্যানিশ লা লিগায় দুরন্ত গতিতে ছুটছে রিয়েলের বিজয়রথ। রবিবার দিবাগত রাতে লীগ টেবিলের নীচের দিকে থাকা গ্রানাদার বিপক্ষে ৪-১ গোলে বড় জয় তুলে নিয়েছে কার্লো আনচেলোত্তির দল। রিয়েলের হয়ে ৪ জন একটি করে গোল করেছেন। প্রথমার্ধে অ্যাসেনসিও ও নাচোর গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ভিনিসিয়াস ও মেন্ডির গোলে স্কোর লাইন বাড়ান লস ব্ল্যাঙ্কোসরা।

গ্রানাদার ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে প্রথমার্ধের ১৯ মিনিটেই জার্মান মিডফিল্ডার টনি ক্রুজের পাস থেকে গোল করে রিয়েলকে এগিয়ে দেন স্প্যানিশ তারকা মার্কো অ্যাসেনসিও উইলিয়ানস। দ্বিতীয় গোলটি আসে প্রথম গোলের ঠিক ৬ মিনিট বাদেই। আবার পাস বাড়ান ক্রুজ। তবে এবার গোলটি করেন নাচো ফার্নান্দেজ। ৩৪ মিনিটে অবশ্য গ্রানাদার হয়ে ব্যবধান কমান লুইস জাভিয়ের সুয়ারেজ।

দ্বিতীয়ার্ধে কার্যত পাত্তাই পায়নি স্বাগতিকরা। ম্যাচের শুরু থেকেই রিয়েলের হয়ে আলো ছড়াতে থাকেন ভিনিসিয়াস। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে কাঙ্খিত গোলটিও পেয়ে গেলেন তিনি। লুকা মড্রিচের বাড়ানো পাস থেকে ফাঁকা জালে বল জড়াতে কোনো সমস্যাই হয়নি ব্রাজিলিয়ান তরুণের। ৭৪ মিনিটে আবারও এক গোলের দেখা পায় 'ডন কার্লো'-এর বাহিনী। ক্যাসিমিরো রান পাস থেকে গ্রানাদার কফিনে শেষ পেরকটি পুঁতে দেন ফেরলেন্ড মেন্ডি।

৪-১ গোলে ম্যাচ জিতে স্প্যানিশ লা লিগার লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়েল মাদ্রিদ। ১৩ ম্যাচের শেষে ৩০ পয়েন্ট তাদের। রিয়েল ম্যাচ জিতেছে ৯ টি, ড্র করেছে ৩ টি এবং হেরেছে মাত্র ১ টি ম্যাচ। ১৩ ম্যাচের শেষে এখনও পর্যন্ত লস ব্ল্যাঙ্কোসরা গোল করেছেন ৩২ টি এবং হজম করেছে ১৪ টি। ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রিয়েল সোসিদিয়েদ। তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে সেভিয়া এবং অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৩ ম্যাচের শেষে সেভিয়ার পয়েন্ট ২৮ এবং অ্যাটলেটিকোর ২৬।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in