La Liga: মেন্ডির গুরুতর চোট, শিরোপা জয়ের দৌড়ে বড়ো ধাক্কা রিয়েল মাদ্রিদের

মেন্ডির এই টিবিয়ার সমস্যা শুধু রিয়েলের জন্য ধাক্কা নয়, বড় ধাক্কা খেলো ফ্রান্সও। তার কারণ এক মাস পরে ইউরো কাপ শুরু হলে ফ্রান্সও পাবেনা তারকা ডিফেন্ডারকে।
La Liga: মেন্ডির গুরুতর চোট, শিরোপা জয়ের দৌড়ে বড়ো ধাক্কা রিয়েল মাদ্রিদের
ফেরল্যান্ড মেন্ডিরিয়েল মাদ্রিদ ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

লা লিগায় শিরোপা জয়ের দৌড়ে বড় ধাক্কা খেলো রিয়েল মাদ্রিদ। লস ব্ল্যাঙ্কোসদের ফরাসি ডিফেন্ডার ফেরল্যান্ড মেন্ডি টিবিয়ার সমস্যাতে ভুগছেন। সম্ভবত চলতি মরশুম থেকেই ছিটকে গেলেন জিদানের প্রথম পছন্দের লেফট ব্যাক।

চলতি মরশুমে রিয়েল শিবিরের চোট বরাবরই হতাশ করেছে জিদানকে। তবে শেষ মুহূর্তে এসে যেখানে শিরোপা জয়ের লড়াই চার দলের মধ্যে কাঁটায় কাঁটায় তখন জিদান তার অন্যতম প্রধান চার খেলোয়াড়কে পাচ্ছেন না। মেন্ডির পাশাপাশি সার্জিও রামোস, রাফায়েল ভারানে এবং ড্যানি কারভাহালও খেলতে পারবেন না।

মঙ্গলবার রিয়েল মাদ্রিদের তরফে জানানো হয়েছে, "আজ রিয়াল মাদ্রিদ মেডিকেল সার্ভিসেস দ্বারা আমাদের খেলোয়াড় ফেরল্যান্ড মেন্ডির উপর পরীক্ষা চালানো হয়েছে। তার টিবিয়াল পেরিয়োস্টাইটিস ধরা পড়েছে।" মেন্ডির এই টিবিয়ার সমস্যা শুধু রিয়েলের জন্য ধাক্কা নয়, বড় ধাক্কা খেলো ফ্রান্সও। তার কারণ এক মাস পরে ইউরো কাপ শুরু হলে ফ্রান্সও পাবেনা তারকা ডিফেন্ডারকে।

লা লিগায় শীর্ষ চার দলের মধ্যে পয়েন্ট পার্থক্য উনিশ-বিশ। চার দলেরই আর তিনটি করে ম্যাচ হাতে রয়েছে। রিয়েল বৃহস্পতিবার গ্রানাদার বিপক্ষে মাঠে নামবে। বাকি দুই ম্যাচ রয়েছে অ্যাথেলিটিক বিলবাও এবং ভিলারিয়ালের বিরুদ্ধে। বর্তমানে ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমসংখ্যক ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে যথাক্রমে রিয়েল মাদ্রিদ এবং বার্সালোনা। ৭১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে সেভিয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in