La Liga: বেনজেমার অনবদ্য হ্যাটট্রিক, পিছিয়ে থেকেও ৫-২ গোলে বড় জয় রিয়েল মাদ্রিদের

এই জয়ের ফলে লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়েল। ৪ ম্যাচের মধ্যে ৩ টি তে জিতেছে এবং ১ টি ম্যাচ ড্র করেছে। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ভ্যালেন্সিয়া এবং অ্যাটলেটিকো মাদ্রিদ।
La Liga: বেনজেমার অনবদ্য হ্যাটট্রিক, পিছিয়ে থেকেও ৫-২ গোলে বড় জয় রিয়েল মাদ্রিদের
ছবি La Liga English-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

দীর্ঘ ৫৬০ দিন পর ফুটবল ফিরেছে সান্তিয়াগো বার্নাব্যূতে। গতকাল দিবাগত রাতে সেল্টা ভিগোর বিরুদ্ধে হোম গ্রাউন্ডে মাঠে নেমেছিলো রিয়েল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগার এই ম্যাচে লস ব্ল্যাঙ্কোসদের হয়ে অনবদ্য হ্যাটট্রিক করলেন ফরাসি তারকা করিম বেনজেমা। অভিষেক ম্যাচে গোল পেলেন এডুয়ার্ডো কামাভিঙ্গাও। পিছিয়ে পড়েও এই ম্যাচে ৫-২ ব্যবধানে বড় জয় তুলে নিয়েছে কার্লো আনচেলোত্তির দল।

রবিবারের রাতে সেল্টা ভিগোর বিরুদ্ধে খেলা শুরুর ৪ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়েল। ডিফেন্ডারদের ভুলে ইগোর আসপাসের পাস থেকে সুযোগের সদ্ব্যবহার করে গোল করে যান সান্তি মিনা। ২৪ মিনিটের মাথায় রিয়েলকে সমতা এনে দেন বেনজেমা। তবে প্রথমার্ধে আবারও একবার পিছিয়ে পড়ে আনচেলোত্তির দল। ৩১ মিনিটে ফ্র্যাঙ্কো কার্ভি সেল্টাকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন।

পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে শুরু করে লস ব্ল্যাঙ্কোসরা। ৪৬ মিনিটে করিম বেনজেমা ম্যাচে নিজের এবং দলের হয়ে দ্বিতীয় গোলটি করে মাদ্রিদিস্তাদের স্বস্তি এনে দেন। এরপর আর পাত্তা পায়নি সেল্টা ভিগো। সান্তি মিনাদের গোল বন্যায় ভাসিয়ে দেন লুকা মড্রিচ, ক্যাসিমিরোরা। ৫৪ মিনিটে করিম বেনজেমার পাস থেকে তৃতীয় গোলটি করেন ভিনিসিয়াস জুনিয়র। রিয়েল তাদের স্কোরলাইনে চতুর্থ গোলটি যোগ করে ম্যাচের ৭২ মিনিটে। রিয়েলের হয়ে অভিষেক ম্যাচেই গোল পান ১৮ বর্ষীয় তরুণ ফরাসি মিডফিল্ডার এডুয়ার্ডো কামাভিঙ্গা। ৮৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিজের হ্যাটট্রিক এবং দলের হয়ে পঞ্চম গোলটি করেন করিম বেনজেমা।

এই জয়ের ফলে লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়েল। ৪ ম্যাচের মধ্যে ৩ টি তে জিতেছে এবং ১ টি ম্যাচ ড্র করেছে। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ভ্যালেন্সিয়া এবং অ্যাটলেটিকো মাদ্রিদ। বর্তমানে শীর্ষে থাকা ৩ দলই ১০ পয়েন্ট করে অর্জন করেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in