La Liga: দশ জনের সেভিয়ার বিরুদ্ধেও ড্র বার্সেলোনার

একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারলেন না গাভি, দেম্বেলে, ডি জংরা। শেষ পর্যন্ত তাই ১-১ গোলে ড্র দিয়ে, লীগ টেবিলের সপ্তম স্থানে থেকে বছর শেষ করেছে বার্সেলোনা। সেভিয়া রয়েছে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে।
La Liga: দশ জনের সেভিয়ার বিরুদ্ধেও ড্র বার্সেলোনার
বার্সেলোনা বনাম সেভিয়া ছবি এফ সি বার্সেলোনার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

দুঃসময় কিছুতেই পিছু ছাড়ছে না জাভির বার্সেলোনার। দশ জনের সেভিয়ার বিরুদ্ধেও পয়েন্ট খোয়ালো তারা। একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারলেন না গাভি, দেম্বেলে, ডি জংরা। শেষ পর্যন্ত তাই ১-১ গোলে ড্র দিয়ে, লীগ টেবিলের সপ্তম স্থানে থেকে বছর শেষ করেছে বার্সেলোনা। সেভিয়া রয়েছে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে।

মঙ্গলবার দিবাগত রাতে সেভিয়া তাদের ঘরের মাঠে এগিয়ে গিয়েছিলো প্রথমে। ম্যাচের ৩২ মিনিটে ইভান রাকিটিচের বাড়ানো পাস থেকে গোল করে সেভিয়াকে এগিয়ে দেন আলেহান্দ্রো গোমেজ। পিছিয়ে পড়ার পর গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠা বার্সা প্রথমার্ধের শেষ মুহূর্তে সমতা ফিরে পায়। ওসামানে দেম্বেলের পাস থেকে রোনাল্ড আরাউহো হেড করে সমতা ফেরান।

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে সেভিয়ার জুলস কৌণ্ডে লাল কার্ড দেখার পর দশ জনের দল হয় তারা। এরপরেই বার্সা সুযোগ পায় একাধিকবার এগিয়ে যাওয়ার। তবে ফাঁকা হেড পেয়েও গোল করতে পারেননি গাভি, নির্ধারিত সময়ের ৬ মিনিট আগে কাছ থেকে বল পোস্টে রাখতে পারেননি ওসামানে দেম্বেলে। শেষ মুহূর্তে সহজ সুযোগ মিস করেন লুক ডি ইয়ংও। শেষ পর্যন্ত এক-এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দুই পক্ষকে।

এই ড্রয়ের পর ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে বার্সা রয়েছে লীগ টেবিলের সপ্তম স্থানে। ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে জুলেন লোপতেগুইর সেভিয়া দ্বিতীয় স্থানে। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে রিয়েল মাদ্রিদ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in