স্প্যানিশ লা লিগা: মেসি-দেম্বেলের গোলে সেভিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় পেলো বার্সেলোনা
ছবি বার্সেলোনার টুইটার থেকে সংগৃহীত

স্প্যানিশ লা লিগা: মেসি-দেম্বেলের গোলে সেভিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় পেলো বার্সেলোনা

এই গুরুত্বপূর্ণ জয়ের ফলে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সা। ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট তাদের। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে সেভিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় নিয়ে ফিরলো বার্সেলোনা। সেইসঙ্গে রিয়েল মাদ্রিদকে টপকে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে পৌঁছে গেলো লিও মেসিরা। যদিও রিয়েল বার্সার থেকে একটি ম্যাচ কম খেলে এক পয়েন্ট পেছনে রয়েছে। কাতালান জায়ান্টদের হয়ে এদিন একটি করে গোল করেন যথাক্রমে ওসামানে দেম্বেলে এবং লিওনেল মেসি।

বার্সেলোনা এদিন দুই অর্ধে দুটি গোল করে। প্রথমার্ধের ২৯ মিনিটে লিওনেল মেসির পাস থেকে বার্সাকে এগিয়ে দেন ফরাসি তারকা ওসামানে দেম্বেলে। দ্বিতীয়ার্ধের ৮৫ মিনিটে রোনাল্ড ক্যোমেনদের স্কোর লাইনে যোগ হয় দ্বিতীয় গোল। এবার গোল করেন স্বয়ং অধিনায়ক মেসি। শেষ পর্যন্ত এই লীড বজায় রেখে ২-০ ব্যবধানে জয় পায় বার্সেলোনা।

এই গুরুত্বপূর্ণ জয়ের ফলে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সা। ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট তাদের। তৃতীয় স্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়েল মাদ্রিদ। জিনেদিন জিদানদের সংগ্রহ ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে আজ হারলেও চতুর্থ স্থান বজায় রাখলো জুলেন লোপেতেগুইর সেভিয়া। ২৪ ম্যাচে ৪৮ পয়েন্ট তাদের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in