সুয়ারেজের জোড়া গোল, সেল্টা ভিগোর বিরুদ্ধে ড্র অ্যাটলেটিকোর

লা লিগায় টানা আট ম্যাচ জয়ের ধারা অব্যাহত রাখার পর গত রাতে পয়েন্ট হারালো অ্যাটলেটিকো। যদিও ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে তারাই।
সুয়ারেজের জোড়া গোল, সেল্টা ভিগোর বিরুদ্ধে ড্র অ্যাটলেটিকোর
লুইস সুয়ারেজলুইস সুয়ারেজের ট্যুইটার হ্যান্ডল থেকে সংগৃহীত

বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমানোর পর লুইস সুয়ারেজের গোলের খিদে যেনো বেড়েই গেছে। একের পর এক ম্যাচে ধারাবাহিকতা বজায় রেখে গোল করে যাচ্ছেন এই উরুগুয়েন স্ট্রাইকার। গতরাতে স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে নেমেছিলো দিয়েগো সিমিওনের দল। এই ম্যাচে অ্যাটলেটিকোর হয়ে জোড়া গোল করেন সুয়ারেজ। কিন্তু লা লিগায় টানা আট ম্যাচ জয়ের ধারা অব্যাহত রাখার পর অবশেষে গত রাতে পয়েন্ট হারালো অ্যাটলেটিকো। সেল্টা ভিগোর বিরুদ্ধে এই ম্যাচ শেষ হয়েছে ২-২ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে।

এদিন প্রথমার্ধের ১৩ মিনিটেই এগিয়ে যায় সেল্টা।স্বাগতিকদের জালে বল জড়ান সান্তি মিনা। প্রথমার্ধের একদম শেষে লুইস সুয়ারেজের গোলে সমতা ফিরে পায় সিমিওনের বাহিনী।

দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে উরুগুয়েন স্ট্রাইকারের গোলেই সেল্টার বিরুদ্ধে লীড আনে অ্যাটলেটিকো। ম্যাচের ৮৯ মিনিট পর্যন্ত এই লীড বজায় রাখে তারা। তিন পয়েন্ট সুয়ারেজদের যখন খুব কাছাকাছি তখনই ঘটে অঘটন। অগাস্টো সোলারির বাড়ানো পাস থেকে গোল সেল্টাকে স্বস্তির সমতা এনে দেন ফাকুন্ডো ফেরেইরা।

পয়েন্ট হারালেই লীগ টেবিলে বিশেষ কিছু প্রভাব পড়েনি অ্যাটলেটিকোর । ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে তারা। দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনা এবং তৃতীয় স্থানে থাকা রিয়েল মাদ্রিদের পয়েন্ট সমান।দুই দলই ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট সংগ্রহ করেছে। চতুর্থ স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ২১ ম্যাচে ৪২।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in