La Liga: শনিবার বার্সেলোনার মুখোমুখি অ্যাটলেটিকো - লাল কার্ড দেখে ডাগ আউটে নেই কোম্যান

গ্রানাদার বিপক্ষে ম্যাচ চলাকালীন সরাসরি লাল কার্ড দেখেন কোম্যান। যার ফলে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি। ফলস্বরূপ অ্যাটলেটিকোর বিপক্ষে ডাগআউটে দেখা যাবেনা কোম্যানকে।
La Liga: শনিবার বার্সেলোনার মুখোমুখি অ্যাটলেটিকো - লাল কার্ড দেখে ডাগ আউটে নেই কোম্যান
রোনাল্ড কোম্যানছবি বার্সেলোনা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

শনিবার লা লিগায় মহারণ। ক্যাম্প ন্যূতে বার্সা মুখোমুখি হচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদের। লা লিগায় পয়েন্ট টেবিলের যা পরিস্থিতি তাতে শিরোপা জয়ের দাবিদার অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়েল মাদ্রিদ, বার্সেলোনা, এমনকি সেভিয়াই। পয়েন্টের ব্যবধান উনিশ-বিশ। তবে শনিবারের ম্যাচের উপর নির্ভর করছে খেতাব জয়ের অনেক কিছুই।

কিন্তু এই হাইভোল্টেজ ম্যাচের আগে থেকেই দুশ্চিন্তায় রয়েছে স্বাগতিক বার্সেলোনা। তার কারণ দলের কোচ রোনাল্ড ক্যোমেন। গ্রানাদার বিপক্ষে ম্যাচ চলাকালীন সরাসরি লাল কার্ড দেখেন কোম্যান। যার ফলে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি। ফলস্বরূপ অ্যাটলেটিকোর বিপক্ষে ডাগআউটে দেখা যাবেনা কোম্যানকে। কোচকে ডাগআউটে না পাওয়ার জন্য গুরুত্বপূর্ণ ম্যাচে কঠিন চ্যালেঞ্জ বার্সার সামনে।

দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকোর বিরুদ্ধে কোচকে পাওয়ার জন্য বার্সেলোনা কর্তৃপক্ষ আপিল করে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে। তবে আপিল কমিটি কাতালান ক্লাবটির আপিল খারিজ করে। দুই ম্যাচের নিষেধাজ্ঞা জারি থাকছে। ফলস্বরূপ হাইভোল্টেজ ফাইটে দিয়েগো সিমিওনে থাকলেও কাতালান জায়ান্টরা নামবে কোম্যান ছাড়াই।

বর্তমানে লা লিগায় শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। সিমিওনেদের পয়েন্ট ৭৬। ৭৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়েল মাদ্রিদ এবং সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বার্সেলোনা। ৭০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে সেভিয়া। শীর্ষ চার দলের প্রত্যেকেই খেলেছে ৩৪ টি করে ম্যাচ।

শনিবার অ্যাটলেটিকো বনাম রিয়েলের ম্যাচ ড্র হলে সবচেয়ে বেশি উপকৃত হবে রিয়েল মাদ্রিদ। তখন জিদান বাহিনীর সামনে লা লিগা চ্যাম্পিয়ন হওয়ার রাস্তা কিছুটা সহজ হবে। এছাড়া বার্সা জয় পেলে বার্সার পাশাপাশি অ্যাডভান্টেজ পাবে রিয়েলও। কিন্তু অ্যাটলেটিকো মাদ্রিদ জিতলে কার্যত বার্সা, রিয়েল সহ সেভিয়ার শিরোপা জয়ের স্বপ্নভঙ্গ হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in