সাম্পডোরিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় জুভেন্তাসের

এই জয়ের সাথে সাথেই লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ওল্ড লেডিরা। রোনাল্ডো এই ম্যাচে বিশেষ দাগ না কাটতে পারলেও ফেডরিকো চেয়েসা এবং অ্যারন রামসে গোল করতে কোনো ভুল করেননি।
সাম্পডোরিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় জুভেন্তাসের
জয়ের পর জুভেন্তাসের খেলোয়াড়রাছবি জুভেন্তাসের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডল থেকে সংগৃহীত

সিরি আ'তে গুরুত্বপূর্ণ ম্যাচে সাম্পডোরিয়ারকে ২-০ ব্যবধানে হারিয়ে বড় জয় তুলে নিয়েছে জুভেন্তাস। এই জয়ের সাথে সাথেই লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ওল্ড লেডিরা। রোনাল্ডো এই ম্যাচে বিশেষ দাগ না কাটতে পারলেও ফেডরিকো চেয়েসা এবং অ্যারন রামসে গোল করতে কোনো ভুল করেননি।

লুইজি ফেরারিসে এদিন চেয়েসার গোলে এগিয়ে যায় বিয়াঙ্কোনেরিরা। প্রথমার্ধের ২০ মিনিটে আলভারো মোরাতার পাস থেকে দুরন্ত গোল করেন তিনি। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত এই লীডই ধরে রাখে জুভেন্তাস। দ্বিতীয়ার্ধের শেষে যোগ করা সময়ে জুভেন্তাস ব্যবধান দ্বিগুণ করে।জুয়ান কুয়াদ্রাদোর বাড়ানো পাস থেকে সাম্পডোরিয়ার জালে বল ছোঁয়াতে কোনো ভুল করেননি ওয়েলস তারকা অ্যারন রামসে।

সাম্পডোরিয়ার বিরুদ্ধে জয়ের ফলে সিরি আ লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে রোনাল্ডোরা। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের পয়েন্ট এখন ১৯ ম্যাচে ৩৯।লীগ টেবিলের শীর্ষে থাকা এসি মিলানের পয়েন্ট ২০ ম্যাচে ৪৬। এসি মিলানের থেকে ২ পয়েন্ট পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে ইন্টার মিলান।

আমাদের সার্ভেতে যোগ দিন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in