এগিয়ে থেকেও কেরালার বিরুদ্ধে ১-১ ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো জুয়ান ফেরান্ডোর এফসি গোয়াকে

এগিয়ে থেকেও কেরালার বিরুদ্ধে ১-১ ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো জুয়ান ফেরান্ডোর এফসি গোয়াকে
এফ সি গোয়ার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

এগিয়ে থেকেও কেরালার বিরুদ্ধে ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো জুয়ান ফেরান্ডোর এফসি গোয়াকে। শনিবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে ফিরতি লীগের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় এই দুই দল।

আইএসএলের চলতি মরশুমে দুরন্ত ছন্দে রয়েছে ফেরান্ডোর গোয়া। লীগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে তারা। অন্যদিকে লীগ টেবিলের আট নম্বরে থাকা কেরল বিশেষ কিছু করে দেখাতে পারেনি। প্রথম পর্বের ম্যাচে এই কেরালাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ইগোর এঙ্গুলো, জর্জ অত্রিজরা। তবে এবার এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো তাদের।

জিএমসিতে এদিন পুরো ম্যাচে সমানে সমানে পাল্লা দিয়ে লড়াই করেছে দুই দল। যদিও বল দখলের লড়াইয়ে কেরলকে(৪২ শতাংশ) ছাপিয়ে গেছে গোয়া(৫৮ শতাংশ)।

প্রথমার্ধের ২৫ মিনিটে স্প্যানিশ তারকা জর্জ অত্রিজের গোলে এগিয়ে যায় এফসি গোয়া। তবে এই লীড তারা প্রথমার্ধে ধরে রাখলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতা ফিরে পায় কেরালা ব্লাস্টার্স। ৫৭ মিনিটে ফাকুন্ডো পেরেইরার পাস থেকে গোল করে কিবু ভিকুনার দলকে সমতায় ফেরান রাহুল কেনোলি।

এদিন ৬৭ মিনিটে বড় ধাক্কা লাগে গোয়া শিবিরে। লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ তারকা ইভান গারিডোকে। তবে শেষ পর্যন্ত দশ জনের গোয়ার জালে বল জড়াতে পারেনি কেরালা। ১-১ ব্যবধানেই শেষ হয় এই গুরুত্বপূর্ণ ম্যাচ।

আজকের ম্যাচের পর ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানেই থাকলো গোয়া। অন্যদিকে ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের সপ্তম স্থানে কেরালা ব্লাস্টার্স। শীর্ষে রয়েছে মুম্বই সিটি এফসি এবং দ্বিতীয় স্থানে এটিকে মোহনবাগান।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in