IND VS SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজ থেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরাহ!

প্রায় ৪ মাসেরও বেশি সময় ধরে ভারতীয় দলের বাইরে বুমরাহ। ইনজুরির কারণে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে পারেননি তিনি।
জসপ্রীত বুমরাহ
জসপ্রীত বুমরাহছবি - জসপ্রীত বুমরাহ-র ট্যুইটার হ্যান্ডেল

গত ৩ জানুয়ারি শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য ডাক পেয়েছিলেন জসপ্রীত বুমরাহ। তবে ফিটনেস ইস্যুতে এই সিরিজ থেকে ছিটকে গেলেন দেশের তারকা পেসার। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, বিসিসিআই দ্রুত বুমরাহকে ফিরিয়ে আনতে চাইছে না। ফিটনেস ইস্যুতে তাঁকে আরও কিছুদিন বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে। যদিও বিসিসিআই-এর তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

প্রায় ৪ মাসেরও বেশি সময় ধরে ভারতীয় দলের বাইরে বুমরাহ। ইনজুরির কারণে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে পারেননি তিনি। অবশেষে শ্রীলঙ্কার বিপক্ষে ওডিআই সিরিজের জন্য ৩ জানুয়ারি তাঁকে উপলব্ধ হিসেবে ঘোষণা করা হয়েছিল।

বিসিসিআই-এর তরফ থেকে জানানো হয়েছিল, "অল-ইন্ডিয়া সিনিয়র নির্বাচক কমিটি শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন ৩ ম্যাচের মাস্টারকার্ড ওডিআই সিরিজের জন্য ভারতের ওডিআই স্কোয়াডে পেসার জসপ্রিত বুমরাহকে অন্তর্ভুক্ত করেছে। বুমরাহ ২০২২ সালের সেপ্টেম্বর থেকে ক্রিকেটের বাইরে ছিলেন এবং পিঠের চোটের কারণে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও বাদ পড়েছিলেন। তিনি পুনর্বাসনের মধ্য দিয়ে গেছেন এবং জাতীয় ক্রিকেট একাডেমি (এনসিএ) তাকে ফিট ঘোষণা করেছে। তিনি শীঘ্রই টিম ইন্ডিয়ার ওয়ানডে দলে যোগ দেবেন।" তবে সূত্র মারফৎ জানা যাচ্ছে যে বুমরাহকে শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে দলে রাখা হবে না। গুয়াহাটিতেও পৌঁছাননি তারকা পেসার।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের ওডিআই দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুবমন গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামী, মহম্মদ সিরাজ, উমরান মালিক, আর্শদীপ সিং।

জসপ্রীত বুমরাহ
IND VS NZ: ভারত সফরের আগে বড় ধাক্কা, ছিটকে গেলেন হেনরি! কিউইদের দলে ডাক পেলেন ব্রেসওয়েল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in