ISL: মুম্বইকে ২-০ গোলে হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে থাকলো জামশেদপুর

এই জয়ের ফলে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে জামশেদপুর। ১৯ ম্যাচে ২৪ পয়েন্ট তাদের। তবে প্লে অফে জায়গা করে নেওয়ার জন্য অন্যান্য দলের হার জিতের উপর নির্ভর করতে হবে তাদের।
ISL: মুম্বইকে ২-০ গোলে হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে থাকলো জামশেদপুর
ISL-এর অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

মুম্বই সিটি এফসিকে ২-০ গোলে হারিয়ে প্লে অফের দৌড়ে টিকে থাকলো জামশেদপুর। সমীকরণ তাই বলছে। তবে প্লে অফে জায়গা করে নেওয়ার জন্য অন্যান্য দলের হার জিতের উপর নির্ভর করতে হবে তাদের। অন্যদিকে মুম্বই আগেই প্লে অফ নিশ্চিত করেছে। হারলেও আইএসএলের এই মরশুমে বিশেষ কিছু ক্ষতি হয়নি তাদের। তবে শীর্ষে থাকা সবুজ-মেরুনদের চেয়ে পয়েন্ট ব্যবধানে অনেকটাই পিছিয়ে পড়লো তারা। সেক্ষেত্রে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলা থেকে বঞ্চিত হতে পারে সের্জিও লোবেরার দল।

শনিবার গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটে বরিস থাঙ্গজামের গোলে এগিয়ে যায় জামশেদপুর। এরপর নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ের প্রথম মিনিটেই দ্বিতীয় গোলের দেখা পায় ওয়েন সোয়েলেরা।এবার এইতর মনরয়ের পাস থেকে গোল করেন স্প্যানিশ ফরোয়ার্ড ডেভিড গ্রান্দে।

এই জয়ের ফলে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে জামশেদপুর। ১৯ ম্যাচে ২৪ পয়েন্ট তাদের। অন্যদিকে লীগ টেবিলের দ্বিতীয় স্থানেই রইলো মুম্বই সিটি এফসি। ১৮ ম্যাচে ৩৪ পয়েন্ট তাদের। শীর্ষে থাকা এটিকে মোহনবাগান মুম্বইয়ের থেকে ৫ পয়েন্ট এগিয়ে রয়েছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in