ISL: এবার বেঙ্গালুরু এফসি - টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট খোয়ালো এটিকে মোহনবাগানকে

এই নিয়ে টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট খোয়ালো মেরিনার্সরা। শেষ দুই ম্যাচে ড্রয়ের সুবাদে এক পয়েন্ট করে অর্জন করলেও বাকি দুই ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে আন্তোনিয়ো লোপেস হাবাসের বাহিনীকে।
ISL: এবার বেঙ্গালুরু এফসি - টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট খোয়ালো এটিকে মোহনবাগানকে
এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ছবি এটিকে মোহনবাগান ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

এটিকে মোহনবাগান এবং ব্যাঙ্গালুরু এফসি, দুই দলই টানা তিন ম্যাচ জয়ের দেখা না পেয়ে বৃহস্পতিবার মাঠে নামে। জিএমসিতে ৬ গোলের ম্যাচে দুই দলই ফিরেছে এক পয়েন্ট নিয়ে। এটিকে মোহনবাগান বনাম ব্যাঙ্গালুরু এফসি-র ম্যাচ শেষ হয়েছে ৩-৩ গোলে ড্রয়ের মাধ্যমে।

এই নিয়ে টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট খোয়ালো মেরিনার্সরা। শেষ দুই ম্যাচে ড্রয়ের সুবাদে এক পয়েন্ট করে অর্জন করলেও বাকি দুই ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে আন্তোনিয়ো লোপেস হাবাসের বাহিনীকে। অন্যদিকে টানা ষষ্ঠ ম্যাচে জয় অধরা মার্কো পেজ্জাউলিদের। শেষ ছয় ম্যাচের চারটিতে হেরে এবং দুটিতে ড্র করে একবারে ব্যাক ফুটে ব্যাঙ্গালুরু এফসি।

এদিন প্রথমার্ধের শেষে স্কোরলাইন থাকে ২-২। ম্যাচের ১৩ মিনিটে হুগো বউমাসের কর্নার থেকে গোল করে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন শুভাশিস বোস। ১৭ মিনিটেই পেনাল্টি থেকে গোল করে ব্যাঙ্গালুরুকে সমতা এনে দেন ক্লেইটন সিলভা। ২৬ মিনিটে আবার এগিয়ে যায় ব্যাঙ্গালুরু। ক্লেইটনের কর্নার থেকে দুরন্ত হেডে গোল করেন দানিশ ফারুক। প্রথমার্ধের ৩৭ মিনিটে হুগো বউমাস গোল করে আবার সবুজ মেরুনদের সমতা এনে দেন।

দ্বিতীয়ার্ধে প্রথম লীড আনে এটিকে মোহনবাগানই। ৫৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে হাবাসদের এগিয়ে দেন ফিজিয়ান তারকা রয় কৃষ্ণা। তবে ৭২ মিনিটে প্রিন্স ইবারার গোলে সমতা ফিরে পায় ব্যাঙ্গালুরু। ম্যাচ শেষ হয় ৩-৩ গোলে ড্রয়ের মাধ্যমেই। দুই পক্ষই জয় থেকে বিরত থাকেন।

এই ম্যাচের শেষে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে গতবারের রানার্স আপ এটিকে মোহনবাগান। ৭ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ব্যাঙ্গালুরু এফসি রয়েছে লীগ টেবিলের নবম স্থানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in