ISL: পেনাল্টি মিস, গোয়ার বিরুদ্ধে ড্র দিয়েই ম্যাচ শেষ ইস্টবেঙ্গলের

ISL: পেনাল্টি মিস, গোয়ার বিরুদ্ধে ড্র দিয়েই ম্যাচ শেষ ইস্টবেঙ্গলের
ইস্টবেঙ্গল গোয়া ম্যাচে বল দখলের লড়াইএস সি ইস্টবেঙ্গল ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ফাতোর্দায় প্রথম লীগের পুনরাবৃত্তি হলো ফিরতি লীগেও। চলতি আইএসএলে এফসি গোয়া বনাম এসসি ইস্টবেঙ্গলের প্রথম লীগের ম্যাচ ১-১ ব্যবধানে ড্র দিয়েই শেষ হয়। ফিরতি লীগের স্কোর লাইনও এক। রবি ফাউলার এবং জুয়ান ফেরান্ডো, দুজনকেই এক পয়েন্ট নিয়ে খুশি থাকতে হলো শুক্রবার।

এদিন খেলা শুরুর ২ মিনিটেই এগিয়ে যেতে পারতো লাল-হলুদরা। কিন্তু পেনাল্টি উপহার পেলেও তা কাজে লাগাতে পারেনি তারা। স্পট কিক নিতে গিয়ে অফ টার্গেটে বল মারেন ইস্টবেঙ্গলের আইরিশ মিডফিল্ডার অ্যান্থনি পিলকিংটন। এরপর উল্টে প্রথমার্ধে লীড রাখে গোয়া। ৩৯ মিনিটে আলবের্টোর পাস থেকে গোল করে ফেরান্ডোর দলকে এগিয়ে দেন ৩৭ বর্ষীয় স্প্যানিশ ফরোয়ার্ড ইগোর এঙ্গুলো। চলতি আইএসএলে এখনও পর্যন্ত ৯ টি গোল করে এঙ্গুলোই শীর্ষ গোলদাতা।

প্রথমার্ধে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত লীড ধরে রাখতে পারেনি এডু বেডিয়ারা।৬৫ মিনিটে গোল করে লাল-হলুদদের সমতা এনে দেন স্বয়ং অধিনায়ক ড্যানি ফক্স।৬৬ মিনিটে আবার লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় গোয়া অধিনায়ক এডু বেডিয়াকে।তবে এরপর ১০ জনের গোয়ার জালে আর বল জড়াতে পারেনি রবি ফাউলারের ছাত্ররা।১-১ ব্যবধানেই শেষ হয় এই ম্যাচ।

চলতি আইএসএলে ইস্টবেঙ্গলের অবস্থা শোচনীয়। অন্যদিকে গোয়া এগিয়ে যাচ্ছে দুরন্ত ছন্দে। পয়েন্ট টেবিলে কার্যত দুই দল রয়েছে দুই মেরুতে। আজকের ম্যাচের পর ১৪ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানেই থাকলো গোয়া।অন্যদিকে ১৪ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দশম স্থানে ইস্টবেঙ্গল।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in