ISL: জামশেদপুরের বিরুদ্ধে জয়ের রাস্তায় ফিরলো এস সি ইস্টবেঙ্গল

ISL: জামশেদপুরের বিরুদ্ধে জয়ের রাস্তায় ফিরলো এস সি ইস্টবেঙ্গল
এস সি ইস্টবেঙ্গলের ট্যুইটার হ্যান্ডেল থেকে

প্লে অফের দরজা কার্যত বন্ধ হয়ে গিয়েছে। তবুও শেষ ম্যাচ গুলিতে জয়ের মাধ্যমে লীগ টেবিলের ভালো জায়গায় থেকে মরশুম শেষ করতে চায় রবি ফাউলারেরা। রবিবার গোয়ার ফাতোর্দা স্টেডিয়ামে জামশেদপুরের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নেমেছিলো এসসি ইস্টবেঙ্গল। প্রথম লীগের ম্যাচে গোলশূন্য ড্র করলেও এদিন জয় নিয়েই মাঠ ছাড়ে লাল হলুদ ব্রিগেড। ইস্টবেঙ্গলের পক্ষে ম্যাচের স্কোরলাইন ২-১।

এদিন খেলা শুরুর ৬ মিনিটেই নারায়ণ দাসের পাস থেকে দুরন্ত গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন জার্মান মিডফিল্ডার মাত্তি স্টেইনম্যান। প্রথমার্ধের শেষ পর্যন্ত এই লীডই ধরে রাখে তারা। দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে ড্যানি ফক্সের দলে দ্বিতীয় গোল আসে। এবার গোল করেন অ্যান্থনি পিলকিংটন। স্টেইনম্যানের বাড়ানো পাস থেকে গোল করে ইস্টবেঙ্গলকে কাঙ্খিত জয় এনে দিতে সাহায্য করেন এই আইরিশ মিডফিল্ডার।

ম্যাচের ৮৩ মিনিটে ওয়েন সোয়েলরা ব্যবধান কমায়। জামশেদপুর অধিনায়ক পিটার হার্টলের পা থেকে আসে গোল। তবে শেষ পর্যন্ত লড়াই চালালেও দ্বিতীয় গোলটি আর পরিশোধ করতে পারেনি তারা। ২-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয় ইস্টবেঙ্গল।

রবিবার ম্যাচ হেরে লীগ টেবিলের সাত নম্বরে রয়েছে জামশেদপুর এফসি। ১৬ ম্যাচে তাদের সংগ্রহ ১৮ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে মাত্তি স্টেইনম্যান, ড্যানি ফক্সরা।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in