ISL: রয় কৃষ্ণার জোড়া গোল, পিছিয়ে পড়েও কেরালার বিরুদ্ধে জয় ছিনিয়ে নিলো এটিকে মোহনবাগান

ISL: রয় কৃষ্ণার জোড়া গোল, পিছিয়ে পড়েও কেরালার বিরুদ্ধে জয় ছিনিয়ে নিলো এটিকে মোহনবাগান
এটিকে মোহনবাগানের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

শেষ মুহূর্তে ফিজিয়ান তারকা রয় কৃষ্ণার জয়সূচক গোলই শেষ হাসি হাসালো সবুজ মেরুনদের। কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ২-০ গোলে পিছিয়ে থেকেও দুরন্ত কামব্যাক করে ২-৩ ব্যবধানে জয় ছিনিয়ে নিলো আন্তোনিয়ো লোপেস হাবাসের বাহিনী। গুরুত্বপূর্ণ জয়ের ফলে এখন শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি-র ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রয় কৃষ্ণা, প্রীতম কোটালরা। মোহনবাগানের হয়ে এদিন জোড়া গোল করেন রয় কৃষ্ণা এবং একটি গোল করেন মার্সেলিনহো।

এদিন প্রথমার্ধের ১৪ মিনিটেই সবুজ মেরুনদের জালে বল জড়ায় কেরালা ব্লাস্টার্স। দূরপাল্লার দুরন্ত এক শটে কিবু ভিকুনার দলকে এগিয়ে দেন গ্যারি হুপার। প্রথমার্ধে এই লীডই ধরে রাখে তারা। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে জিম্বাবোয়ের ডিফেন্ডার কোস্টা এনহামোইনেসু গোল করে কেরালার হয়ে ব্যবধান দ্বিগুণ করেন।

২-০ গোলে পিছিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে দ্রুত কামব্যাক করে এটিকে মোহনবাগান। ৫৯ মিনিটে সবুজ মেরুনদের হয়ে ব্যবধান কমান ওড়িশা এফসি থেকে আসা মার্সেলিনহো। এই গোলের ঠিক ৬ মিনিট পরেই পেনাল্টি থেকে গোল করে এটিকে মোহনবাগানকে সমতা এনে দেন দলের গোল মেশিন রয় কৃষ্ণা। দুই দল সমতায় থাকার পর খেলা যখন টান টান উত্তেজনার রূপ ধারণ করে, তখন মোহনবাগানের হয়ে কাঙ্খিত গোলটি করে ফেলেন ফিজিয়ান তারকা রয় কৃষ্ণাই।

এই ম্যাচের পর ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রইলো এটিকে মোহনবাগান। শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি-র থেকে তিন পয়েন্ট পেছনে রয়েছে তারা। নবম স্থানে থাকা কেরালা ব্লাস্টার্সের পয়েন্ট ১৫ ম্যাচে ১৫।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in