ISL: ফিরতে লীগেও ফের নর্থ ইস্টের কাছে হার মুম্বাই সিটি এফ সি-র

ISL: ফিরতে লীগেও ফের নর্থ ইস্টের কাছে হার মুম্বাই সিটি এফ সি-র
নর্থ ইষ্ট ইউনাইটেডের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইএসএলের প্রথম ম্যাচেই নর্থইস্ট ইউনাইটেডের কাছে হার দিয়ে অভিযান শুরু করে মুম্বই সিটি এফসি। তারপর টানা ১৩ ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে নর্থইস্ট ইউনাইটেডের কাছেই থামতে হলো মুম্বই সিটি এফসিকে। শনিবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে লীগ টেবিলের শীর্ষে থাকা সের্জিও লোবেরার মুম্বই সিটি ২-১ ব্যবধানে হারলো নর্থইস্ট ইউনাইটেডের কাছে। নর্থইস্টের হয়ে এদিন জোড়া গোল করেন দেশর্ন ব্রাউন। এই জামাইকান ফরোয়ার্ডের জোড়া গোলেই গুরুত্বপূর্ণ জয় অর্জন করে খালিদ জামিলের ব্রিগেড।

এদিন প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় নর্থইস্ট। দুটি গোলই করেন জামাইকান ফরোয়ার্ড দেশর্ন ব্রাউন। খেলা শুরুর ৬ মিনিটেই নিম দর্জে তামাংএর পাস থেকে গোল করে নর্থইস্টকে এগিয়ে দেন ব্রাউন। এর ঠিক ৪ মিনিট পরেই লুইস মাচাদোর পাস থেকে দ্বিতীয় গোলটি করেন তিনি। দ্বিতীয়ার্ধের ৮৫ মিনিটে মুম্বই একটি মাত্র গোল পরিশোধ করতে পারে। বার্থেলোমিউ ওগবেচের পাস থেকে গোল করে সের্জিও লোবেরার বাহিনীর হয়ে লীড কমান ইংলিশ ফরোয়ার্ড অ্যাডাম লে ফন্ড্রে। তবে যোগ করা সময়ের মধ্যেও আর কোনো গোলের দেখা পায়নি মুম্বই সিটি। ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়েন খালিদ জামিলের বাহিনী।

ইন্ডিয়ান সুপার লীগের চলতি মরশুমে প্রথম ও ফিরতি লীগে নর্থইস্টের বিপক্ষে দুই ম্যাচেই হারতে হলো মুম্বইকে। তবে হারলেও শীর্ষস্থান পাকাপোক্তভাবেই দখল রাখলো তারা। ১৪ টি ম্যাচের মধ্যে মুম্বই জিতেছে ৯ টি ম্যাচ। ড্র করেছে তিনটি এবং হারতে হয়েছে ২ টি ম্যাচ। সের্জিও লোবেরার দলের পয়েন্ট ১৪ ম্যাচে ৩০। অন্যদিকে মুম্বইকে হারিয়ে এদিন হায়দরাবাদকে পেছনে ফেলে লীগ টেবিলের চতুর্থ স্থানে উঠে এলো সুভাশিষ রয় চৌধুরীরা। ১৪ ম্যাচে নর্থইস্টের সংগ্রহ ২১ পয়েন্ট।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in