ISL: এস সি ইস্টবেঙ্গলকে হারিয়ে প্লে অফের আশা জিইয়ে রাখলো নর্থ ইষ্ট ইউনাইটেড

ISL: এস সি ইস্টবেঙ্গলকে হারিয়ে প্লে অফের আশা জিইয়ে রাখলো নর্থ ইষ্ট ইউনাইটেড
এস সি ইস্টবেঙ্গলের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নক আউট পর্বের টিকিট আগেই অর্জন করেছে এটিকে মোহনবাগান এবং মুম্বই সিটি এফসি। বাকি দুই দলের প্লে অফের জায়গা নিয়ে তিন দলের মধ্যে চলছে টান টান উত্তেজনা। এফসি গোয়া, হায়দরাবাদ এফসি এবং নর্থইস্ট ইউনাইটেড। মঙ্গলবার এসসি ইস্টবেঙ্গলকে ২-১ গোলে হারিয়ে প্লে অফের আশা জিইয়ে রাখলো নর্থইস্ট। খালিদ জামিলরা উঠে এসেছে লীগ টেবিলের চতুর্থ স্থানে। পঞ্চম স্থানে নেমে এসেছে ম্যানুয়াল মার্কুইজের হায়দরাবাদ এফসি।

এদিন গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ১০ মিনিটেই ২-০ ব্যবধানে লীড পায় নর্থইস্ট। ৪৮ মিনিটে শুভাশিস রয় চৌধুরীদের হয়ে প্রথম গোলটি করেন ভি পি সুহেয়ার। এর ঠিক ৭ মিনিট পরে দ্বিতীয় গোলটি যোগ হয় নর্থইস্টের স্কোরলাইনে। আত্মঘাতী গোল করে বসেন ইস্টবেঙ্গলের গোলুই সার্থক।

৭১ মিনিটে আবার দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় লাল-হলুদদের রাজু গায়কোয়াডকে। এরপর ১০ জনের ইস্টবেঙ্গল শেষ পর্যন্ত একটি মাত্র গোলই শোধ করতে সক্ষম হয়। আত্মঘাতী গোল করা সার্থকই ৮৬ মিনিটে গোলটি করেন।

প্লে অফের দৌড়ে টিকে থাকার জন্য এই জয় অনেকটাই স্বস্তি দেবে খালিদ জামিলদের। লীগ টেবিলের পঞ্চম স্থানে ২৮ পয়েন্ট নিয়ে রয়েছে হায়দরাবাদ। তৃতীয় স্থানে থাকা এফসি গোয়ার পয়েন্ট ৩০। গোয়ার শেষ ম্যাচ রয়েছে হায়দরাবাদের বিরুদ্ধে। তাই এই ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। গোয়া জিতলে বা ড্র করলে নক আউট পর্বের টিকিট পাবে নর্থইস্ট এবং গোয়া। অন্যদিকে হায়দরাবাদ জিতলে নর্থইস্টকে আগামী ম্যাচে কেরালাকে পরাজিত করতে হবে বা ম্যাচ ড্র করতে হবে। সেক্ষেত্রে আটকে যাবে এফসি গোয়া।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in