ISL: মুম্বই সিটি এফসি - এফসি গোয়া - প্রথম প্লে অফ ২-২ গোলে ড্র

ISL: মুম্বই সিটি এফসি - এফসি গোয়া - প্রথম প্লে অফ ২-২ গোলে ড্র
এফ সি গোয়া ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

গোয়ার ফাতোর্দা স্টেডিয়ামে আইএসএলের সেমিফাইনালের প্রথম লীগের ম্যাচে মুখোমুখি হয়েছিলো মুম্বই সিটি এফসি এবং এফসি গোয়া। টান টান উত্তেজনার এই ম্যাচ শেষ হয়েছে ২-২ ব্যবধানে ড্র এর মাধ্যমে। চলতি আইএসএলের লীগে প্রথম পর্বের ম্যাচে এফসি গোয়াকে ১-০ ব্যবধানে হারিয়েছিলো মুম্বই। ফিরতি লীগে ফলাফল হয়েছিলো ৩-৩। এখনও পর্যন্ত দুই দলেরই আইএসএলের শিরোপা জয় অধরাই রয়েছে। সাতের আইএসএল জয়ের জন্য দুই দলই ফেভারিট। আগামী ৮ ই ফেব্রুয়ারি প্লে অফের দ্বিতীয় লীগে আবার মুখোমুখি হবে দুই দল।

এদিন প্রথমার্ধের ২০ মিনিটে এগিয়ে যায় এফসি গোয়া। পেনাল্টি থেকে গোল করে জুয়ান ফেরান্ডোদের এগিয়ে দেন ইগোর এঙ্গুলো। পিছিয়ে থাকার পর ৩৮ মিনিটে সমতা ফিরে পায় মুম্বই সিটি এফসি। হুগো বউমাসের গোলে সমতা আসে সের্জিও লোবেরার শিবিরে।

দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে আবার এগিয়ে যায় গোয়া। আদিল খানের বাড়ানো পাস থেকে গোল করে গোয়ার হয়ে ব্যবধান বাড়ায় সেভিয়ার গামা। তবে এই লীড তারা মাত্র দু মিনিটই স্থায়ী রাখতে পারে। ৬১ মিনিটে আহমেদ জাহুর বাড়ানো পাস থেকে লীগ টেবিলের টপারদের সমতা এনে দেন মৌরতাদা ফল।

বল দখলের লড়াইয়ে এদিন মুম্বইয়ের থেকে এগিয়ে রয়েছে গোয়া। ৫৩ শতাংশ বল নিজেদের দখলে রাখে ইগোর এঙ্গুলো, জর্জ অর্তিজ, এডু বেডিয়ারা। ৪৭ শতাংশ বল দখলে রাখে অ্যাডাম লে ফন্ড্রে, হুগো বউমাসরা।ফাতোর্দায় এদিন মোট ১২ টি শট নেয় গোয়া, যার মধ্যে ৩ টি শট থাকে অন টার্গেটে। তবে মুম্বই ৯ টি শটের মধ্যে ৪ টি টার্গেটে রাখতে সক্ষম হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in