ISL: কেরালা ব্লাস্টার্সকে ২-১-এ হারিয়ে জয়ে ফিরলো মুম্বাই সিটি এফসি

ISL: কেরালা ব্লাস্টার্সকে ২-১-এ হারিয়ে জয়ে ফিরলো মুম্বাই সিটি এফসি
মুম্বাই এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কেরালা ব্লাস্টার্সকে ২-১ ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো মুম্বই সিটি এফসি। টানা ১৩ ম্যাচ অপরাজিত থাকার পর গত ম্যাচে নর্থইস্টের কাছে হারতে হয় সের্জিও লোবেরার দলকে। এটি ছিলো চলতি মরশুমে মুম্বইয়ের দ্বিতীয় হার। তবে বুধবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে কেরালাকে হারিয়ে চেনা ছন্দে ফিরেছে অ্যাডাম লে ফন্ড্রেরা।

এদিন প্রথমার্ধে এগিয়ে যায় কেরালা ব্লাস্টার্সই। ম্যাচের ২৭ মিনিটে সাহাল আব্দুল সামাদের পাস থেকে গোল করে কিবু ভিকুনার দলকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার ভিনসেন্ট গোমেজ। এই লীড কেরালা প্রথমার্ধে ধরে রাখলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতা ফেরায় মুম্বই।

দ্বিতীয়ার্ধের বল গড়ানোর সাথে সাথেই ভারতীয় মিডফিল্ডার বিপিন সিং-এর দুরন্ত গোল সমতা এনে দেয় মুম্বইকে। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে মুম্বইয়ের স্কোর লাইনে দ্বিতীয় গোলটি যোগ করেন ইংলিশ ফরোয়ার্ড অ্যাডাম লে ফন্ড্রে। এরপর শেষ পর্যন্ত অনেক চেষ্টা করেও অমরিন্দর সিংকে পরাস্ত করতে পারেনি।

আজকের জয়ের পর ১৫ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষস্থান আরও জোরালো করলো মুম্বই সিটি। দ্বিতীয় স্থানে থাকা এটিকে মোহনবাগানের থেকে এখন ৬ পয়েন্ট এগিয়ে রয়েছে তারা। যদিও সবুজ মেরুনরা একটি কম ম্যাচ খেলেছে। অন্যদিকে কিবু ভিকুনার কেরল ব্লাস্টার্স ১৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে অবস্থান করেছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in