ISL: মনভীর সিং, রয় কৃষ্ণার জোড়া গোল - ওড়িশার বিরুদ্ধে ৪-১ ব্যবধানে বড় জয় এটিকে মোহনবাগানের

ISL: মনভীর সিং, রয় কৃষ্ণার জোড়া গোল - ওড়িশার বিরুদ্ধে ৪-১ ব্যবধানে বড় জয় এটিকে মোহনবাগানের
এটিকে মোহনবাগানের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

মনভীর সিং এবং রয় কৃষ্ণার জোড়া গোলে ওড়িশা ফুটবল ক্লাবের বিরুদ্ধে ৪-১ ব্যবধানে বড় জয় তুলে নিলো এটিকে মোহনবাগান।শনিবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে সবুজ মেরুনদের সামনে কার্যত পাত্তাই পেলোনা লীগ টেবিলের তলানিতে থাকা ওড়িশা।কাঙ্খিত জয় নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানেই রইলো আন্তোনিয়ো লোপেস হাবাসের দল।

প্রথমার্ধের ১১ মিনিটেই বাঁ পায়ে বিশ্বমানের এক গোল করে সবুজ মেরুনদের এগিয়ে দেন মানভীর সিং। এরপর বারংবার ওড়িশার বিরুদ্ধে আক্রমণ শুরু করে রয় কৃষ্ণারা। তবে প্রথমার্ধের শেষে দক্ষিণ আফ্রিকার মিডফিল্ডার কোলে আলেক্সান্ডারের গোলে সমতা ফিরে পায় ওড়িশা ফুটবল ক্লাব।

ম্যাচের দ্বিতীয়ার্ধে সবুজ-মেরুনরা ওড়িশাকে কার্যত নাজেহাল করে তোলে। ৫৫ মিনিটে আবারও এক দুরন্ত গোল করে মোহনবাগানকে লীড এনে দেন মনভীর। বাকি দুই গোল আসে দলের গোল মেশিন রয় কৃষ্ণার পা থেকে। ৮৩ মিনিটে পেনাল্টি থেকে এবং ৮৬ মিনিটে দুরন্ত এক গোলে ওড়িশা কফিনে শেষ পেরকটি পুঁতে দেন তিনি। ৪-১ ব্যবধানে বড় জয় অর্জন করে এটিকে মোহনবাগান।

চলতি মরশুমে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সবুজ মেরুনরা। হাবাসের দল জিতেছে ৯ টি ম্যাচ এবং ড্র করেছে ৩ টি ম্যাচ। অন্যদিকে ১৫ ম্যাচে মাত্র ১ টি জয় এবং পাঁচটি ড্রয়ের মাধ্যমে মাত্র ৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের একদম তলানিতে স্টুয়ার্ট বাক্সটারের ওড়িশা ফুটবল ক্লাব।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in